1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

বার্গার কিং বয়কটের ডাক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক: মিশরীয়রা সামাজিক মাধ্যমে বার্গার কিং বয়কটের ডাক দিয়েছেন বলে জানা গেছে। আরব নিউজের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

সপ্তাহখানেক বন্ধ থাকার পর পুনরায় খুলেছে বিশ্বের সবচেয়ে ব্যস্ততম নৌপথ মিশরের সুয়েজ খাল। তাইওয়ানভিত্তিক বিশাল পণ্যবাহী জাহাজ এভার গিভেন এই নৌপথকে আটকে দেয়। সেই ঘটনাকে কেন্দ্র করে নতুন বিজ্ঞাপন বানিয়েছে ফুড রেস্টুরেন্ট চেইনশপ ‘বার্গার কিং’। এরপরই সামাজিক মাধ্যমে বার্গার কিং বয়কটের ডাক দিয়েছে মিশরীয়রা।

গত ২৩ মার্চ সুয়েজ খালে আটকা পড়ে দুই লাখ টন ধারণক্ষমতাসম্পন্ন এভার গিভেন। এক সপ্তাহ চেষ্টার পর জাহাজ সরাতে সক্ষম হয় উদ্ধারকারীরা।

বার্গার কিং গ্লোবাল সিএমও ফার্নান্দো মাখাদো টুইটারে সম্প্রতি একটি বিজ্ঞাপনের ছবি টুইট করেন। ছবিতে দেখা যায় বিশালাকারের একটি বার্গার সুয়েজ খালকে বন্ধ করে দিয়েছে। এর ক্যাপশনে মাখাদো লেখেন, ‘গ্রেট পোস্ট ফ্রম বার্গার কিং চিলি’। সঙ্গে একটি হাসির ইমোজি।

তবে বার্গার কিং বিষয়টিকে হাসির হিসেবে নিলেও মিশরের সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা এটিকে মজা হিসেবে নেননি। সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা বিজ্ঞাপনটিকে সংস্থার খারাপ আচরণ হিসেবে বর্ণনা করেছেন। তারা বার্গার কিং এর পণ্য বর্জন করার আহ্বান জানিয়েছেন।

মুহাম্মদ শালান নামের এক ব্যক্তি টুইটে বলেন, প্রত্যেক সম্মানিত মিশরীয়ের সমস্ত আরব ভাইদের জন্য একটি আহবান, যারা মিশরকে ভালবাসে তাদের জন্য একটি আহ্বান- বার্গার কিং চেইন বর্জন করুন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT