1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

নতুন গান নিয়ে এন্ড্রু কিশোর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: বাংলা গানের কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোর। চার দশকেরও বেশি সময় ধরে সুরের জাদুতে সংগীতপ্রেমীদের মাতিয়ে রেখেছেন তিনি। কন্ঠে তুলেছেন অসংখ্য কালজয়ী গান। সুখ-দুঃখ, হাসি-আনন্দ, প্রেম-বিরহ সব অনুভূতির গানই তার কণ্ঠে পেয়েছে অনন্য মাত্রা। তার শত শত গান এখনও মানুষের মুখে মুখে ফেরে।

হাসপাতালের বেডে শুয়ে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। চিকিৎসা চলছে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে। এন্ড্রু কিশোরের প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। এর মধ্যে চিকিৎসার খরচ জোগাতে নিজের রাজশাহী শহরের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন এন্ড্রু কিশোর।

তবে অসুস্থ হওয়ার আগে বেশ কিছু নতুন গানের কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর। সেখান থেকে এবার প্রকাশ হচ্ছে নতুন একটি গান। ‘কাছে তুমি আছো বলে তাই’ শিরোনামে গানটির কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং সুর ও সংগীত করেছেন তমাল চক্রবর্তী। গানটিতে এন্ড্রু কিশোরের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সুমাইয়া।

এদিকে বর্তমানে ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চতুর্থ সাইকেলের কেমোথেরাপি চলছে। ইতিমধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। জানা গেছে, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT