1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
কুলাউড়ায় পৌর ও কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা - আমাদের কথা
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

কুলাউড়ায় পৌর ও কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: কুলাউড়া পৌর ও কলেজ ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে কুলাউড়া পৌর শাখায় আতিকুল ইসলাম আতিককে আহ্বায়ক ও রাহাতুজ্জামান জনিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি এবং কুলাউড়া সরকারি কলেজ শাখায় মৌসুম সরকারকে আহ্বায়ক ও আব্দুল্লাহ সালেহ চৌধুরী আলিফকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল ১২ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়া এবং সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান কমিটিগুলো অনুমোদন দেন। রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজেদের টাইমলাইনে কমিটিগুলো প্রকাশ করেন সভাপতি ও সাধারণ সম্পাদক।
পৌর শাখার অন্যান্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মাকসুদ হাসান, আশিক জাহান সাইফ, ইমরান আহমদ, বাবর আহমদ, খন্দকার কামরান হোসেন হৃদয়, দিলু মল্লিক, নাহিদ মনাফ, সদস্য মুজিবুর রহমান পবলু, মুজাহিদুল ইসলাম সুরমান, বাসিত আহমদ, এনামুল হক সরকার, লিমন আহমদ, জামিল আহমদ, সালমান চৌধুরী রাব্বি, ইমন হোসাইন, মো. রুহান আহমদ জিসান, এমদাদ হোসেন, আরিফুল ইসলাম, শাহেদ মিয়া।

কলেজ শাখার অন্যান্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, ইফতেখার হাসান চৌধুরী তুহিনমাহতাব খান, মেহেদী হাসান খান, মোমিনুর রহমান অনিক, রুহেল আহমদ রনি, শামীম আহমদ, সহিদুল ইসলাম তৌহিদ, সদস্য মাহফুজ হোসেন নাঈম, তাহমিদ খান শাওন, ফাহিম আহমদ, রাব্বি খান, সাহাব আহমদ, জাবেদ আহমদ, শফিউল আলম গালিব, শহিদুল ইসলাম শিপন, শাহীন আহমদ, রুহান আহমদ অভি, মঈনুল ইসলাম।

পৌর ছাত্রদলের নবগঠিত কমিটির আহ্বায়ক আতিকুল ইসলাম আতিক বলেন, বিগত সময়ে দলের কার্যক্রম করতে গিয়ে মামলা, হামলা, হয়রানীর শিকার হয়েছি। মিথ্যা মামলায় কারাবরণ করেছি। দল এবং দলের জেলা নেতৃবৃন্দ আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তা সঠিকভাবে পালন করার সব ধরণের চেষ্টা করবো। নবগঠিত কমিটিতে যারা এসেছেন সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করবো।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT