1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা আনুশকাকে রেখে কোথায় যাচ্ছেন কোহলি?

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: এখনো মাস তিনেক দেরি আছে ভারতের অস্ট্রেলিয়া সফরের। অনেক কাঠখড় পুড়িয়ে ভারতকে এই সফরে রাজি করেছে অস্ট্রেলিয়া। কিন্তু ওই গুরুত্বপূর্ণ সফরে ভারত অধিনায়ক বিরাট কোহলি কি যাচ্ছেন? তাঁর স্ত্রী আনুশকা শর্মা এখন অন্তঃসত্ত্বা। আগামী জানুয়ারিতে তাঁদের প্রথম সন্তান পৃথিবীতে আসবে। এর আগমুহূর্তে কোহলি অস্ট্রেলিয়া সফরে যাবেন কি না- এটা নিয়ে দেশটির ক্রিকেটাঙ্গনে শুরু হয়েছে জল্পনা ।

সম্প্রতি বিরাট ও আনুশকার পরিবারে নতুন অতিথি আসার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ায় আনুশকার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন কোহলি। একই সঙ্গে লিখেছেন দুই থেকে তিনের পথে জানুয়ারিতে আসছে নতুন অতিথি। এই খবর প্রক্যাশ্যে আসার পর সবাই বিরাট কোহলি আনুশকা শর্মাকে শুভেচ্ছা জানিয়েছেন। আরব আমিরাতে কোয়ারেন্টিন পর্ব শেষ করে এই সুসংবাদ সতীর্থদের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন তারা।

কোহলি-আনুশকার সন্তান যখন পৃথিবীতে আসবে, তখন ভারতীয় দল থাকবে অস্ট্রেলিয়া সফরে। যা ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা। ৪টি টেস্ট এবং ৩ ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ভারতীয় গণমাধ্যমের দাবি, ডিসেম্বরে আনুশকাকে রেখে দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন অধিনায়ক কোহলি। এখনো পর্যন্ত বিসিসিআইয়ের কাছে তিনি ছুটির আবেদন করেননি। আবার সিরিজের মাঝপথে তিনি দেশে ফিরতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT