1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

স্মার্ট সিটির প্রত্যাশা জানিয়ে ফ্রান্সে আনোয়ারুজ্জামানের নৌকার পক্ষে প্রচারণা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নৌকার সমর্থনে ফ্রান্সে বসবাসরত সিলেটবাসীর উদ্যোগে এক সভার আয়োজন করা হয়।

রাজধানী প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে রোববার এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, আনোয়ারুজ্জামান নির্বাচিত হলে সিলেট শহরকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলার পাশাপাশি সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি শহর হিসেবে গড়ে তুলবেন।

এ সময় তারা আগামী ২১শে জুন নৌকার আনোয়ারুজ্জামানকে বিজয়ী করার আবেদন জানিয়ে বলেন – তিনি নির্বাচিত হলে সারা বিশ্বে সিলেট বাসিসহ বাংলাদেশীদের মুখ আরও উজ্জ্বল হবে।

একই সাথে তারা আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতেও আনোয়ারুজ্জামানকে বিজয়ী করা দরকার।

ফ্রান্স আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ’র সভাপতিত্বে সভা পরিচালনা করেন যৌথভাবে ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফয়ছল উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা সেলু।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহ-সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ, ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক এমদাদুল হক স্বপন , সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ জুবের, সাইদুর রহমান সাঈদ, সালেহ আহমদ, বিলাল আহমদ, মনসুর আহমদ , কামরুল হাসান সেলিম ,ইকবাল হোসেন সুমন, জয়নুল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য,বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রচারে অংশগ্রহণের জন্য যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা এখন সিলেটে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys