1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

সংলাপ পত্রিকার সম্পাদকের রোগমুক্ত কামনায় দোয়া মাহফিল

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় তাঁর রোগ মুক্তি কামনায় ৩১ আগস্ট বাদ আছর সংলাপ কার্যালয়ে সংলাপ পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন উত্তর বাজার জামে মসজিদের খতিব ও ইমাম হাফিজ মাও. মাহমুদুর রহমান। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাংবাদিক এম মছব্বির আলী, কুলাউড়া পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, সংলাপের সহকারী র্বাতা সম্পাদক আব্দল কুদ্দুস, সমম্বয়কারী ময়নুল ইসলাম সোহাগ, গুলজার হোসেন উজ্জল, আব্দুল মোক্তাদির, এহসান আহমদ টিপু, আহসান হোসেন আল নাইয়ান, চীফ রিপোর্টার সাইদুল হাসান সিপন, স্টাফ রিপোর্টার জিল্লুর রহমান ও সুমন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুবেল আহমদ, স্বেচ্ছাসেবক নেতা রাসেল আহমদ ও আখলিছুর রহমান আখলাছ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, সাংবাদিক এইচ ডি রুবেল, সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার শাকিল সিদ্দিকী খালেদ, মুক্ত স্কাউটের সাধারণ সম্পাদক সামসুদ্দিন বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা সারোয়ার হাসান রিপন, সাংবাদিক এস আর অনি চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবু, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সেচ্ছা সেবক লীগ নেতা জাবেদুল ইসলাম লিপন, সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান সুজন, জয়চন্ডি ইউনিয়ন প্রতিনিধি আকাশ আহমদ প্রমুখ। এছাড়া উত্তর বাজার জামে মসজিদের মোয়াজ্জিনবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys