1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

শিক্ষিকার মরদেহ থেকে স্বর্ণালংকার চুরি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

নিউজ ডেস্ক: সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার কালাচাঁন মোড়ে বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও তার দুই সন্তান নিহত হন।

নিহতরা হলেন- ব্যবসায়ী মাসুদ রহমানের স্ত্রী ইফরাত সুলতানা রুনী (৩৮), তার ছেলে মাশবুবুর রহমান ওয়াদী (১২) ও মেয়ে সোয়াবা রহমান (৬)।

ঘটনাস্থল থেকে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ নিহত শিক্ষিকা ও ছেলের লাশ শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পারিবার থেকে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করে ময়নাতদন্ত না করার পরিপ্রেক্ষিতে রুনী ও তার ছেলের লাশ দাফন করার জন্য রোববার সন্ধ্যায় মর্গ থেকে বাসায় নেয়া হয়।

পরিবার সূত্রের অভিযোগের প্রেক্ষিতে নিহত শিক্ষিকার সঙ্গে স্বর্ণের গলার চেইন, দুইটি অ্যাংটি, দুইটি হাতের বালা, একজোড়া কানের দুল ও নাকফুল ছিল। মর্গে থেকে লাশ পাওয়ার পর শিক্ষিকার সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার পায়নি মর্মে সিরাজগঞ্জ সদর থানায় অবগত করা হয়।

পরে পুলিশ সোমবার ২৫০ শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের ডোম রানা, শাহ আলম, সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদে স্বর্ণ একটি গলার চেইন, দুইটি অ্যাংটি, দুইটি হাতের বালা, একজোড়া কানের দুল ও নাকফুল উদ্ধার করেন।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী বলেন, ৩ জন ডোমকে আটক করে জিজ্ঞাসাবাদে নিহত শিক্ষিকার স্বর্ণলঙ্কার উদ্ধার করেছি। সেগুলো পরিবারের নিকট হস্তান্তর করবো।

শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের আরএমও ফরিদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি অবগত নই। যদি এ ধরণের ঘটনা ঘটে অবশ্যই ডোমের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।

উল্লেখ্য, রোববার স্কুলশিক্ষিকা রুনী তার ছেলে ও মেয়েকে নিয়ে ব্যাটারিচালিত রিকশাযোগে শহরে যাচ্ছিলেন। তারা কালাচাঁন মোড় এলাকায় পৌঁছালে এনায়েতপুর দরবার শরীফ থেকে সিরাজগঞ্জগামী জাহাঙ্গীর পরিবহনের একটি বাস সামনের একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে রিকশাটিকে সজোরে চাঁপা দেয়। এতে রিকশাটি ট্রাকের পেছনে দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকার রুনী ও তার ছেলে নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় রিকশাচালক চাঁন মিয়া ও শিশু সোয়াবা রহমান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক শিশু সোয়াবা রহমানকে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys