1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন আরেক নির্মাতার

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২

নিউজ ডেস্ক: মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন কলকাতার সেই নির্মাতারাফিয়াত রশিদ মিথিলা-দেবালয় ভট্টাচার্যে
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা এখন ভারতের পশ্চিমবঙ্গে নিয়মিত কাজ করছেন। গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সেখানকার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম ও বিবাহবন্ধনে আবদ্ধ হন।

দুই বছরের বেশি সময় ধরে সৃজিতের সঙ্গে সংসার করছেন মিথিলা। এমন সময়ে এসে কলকাতার আরেক নির্মাতা দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিথিলার ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে গুঞ্জন উঠেছে। সম্প্রতি এই নির্মাতার ‘মন্টু পাইলট-টু’ সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এরপর থেকেই গুঞ্জনের সূত্রপাত।

এক সাক্ষাৎকারে দেবালয় জানান, মিথিলার সঙ্গে পরিচয় ছিল না। শুটিং সেটে আলাপ হয়েছে। ওর সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত এবং বুদ্ধিমতী একজন নারী মিথিলা। মিথিলার সঙ্গে শুধুই তার বন্ধুত্বের সম্পর্ক।

কথা ছড়াচ্ছে নতুন প্রেমে মজেছেন আপনি- এমন প্রশ্নের উত্তরে দেবালয় বলেন, হ্যাঁ- এটা সবাই মজা করে করছেন। নানা ধরনের কথা ছড়াচ্ছে, আমার কানেও আসছে। আমি খুব উপভোগ করছি। তবে মিথিলার মতো বন্ধু পেলে আমার ভালোই লাগবে। মিথিলা কলকাতা থাকলে চা খেতাম, কফি খেতাম, ভালোই লাগত আমাদের।

মিথিলার সঙ্গে আপনার ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছে, যেটি প্রেমের সম্পর্কের দিকেই ইঙ্গিত করছে- এমন প্রশ্নের জবাবে দেবালয় বলেন, মিথিলাকে নিয়ে সৃজিতের সঙ্গে আমার ভালো কথা হয়। আমি সৃজিতকে শ্রদ্ধা করি। আমি আর সৃজিত অনেকদিনের পরিচিত। তাই আমি চাই না কেউ অন্যদিকে ইঙ্গিত করুক। আমি চাই, আমাদের বন্ধুত্ব অটুট থাকুক। আমার মনে হয় না এ নিয়ে ওদের মধ্যে কোনো সমস্যা হয়েছে বা আগামীতে হবে।

২০০৬ সালে তাহসানকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। তাদের সংসার আলো করে আসে একমাত্র কন্যা সন্তান আইরা। কিন্তু ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাহসান-মিথিলার। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys