1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মা মেয়ে দুজনই কাউন্সিলর প্রার্থী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্ক: কাউন্সিলর প্রার্থী মা শিউলী চৌধুরী ও মেয়ে নুসনাত আরা প্রিয়া। ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে দুইবার বিপুল ভোটে নির্বাচিত হন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শিউলী চৌধুরী। অপরদিকে তার মেয়ে নুসনাত আরা প্রিয়াও ঈশ্বরগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে নুসনাত আরা প্রিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি দত্তপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। দাম্পত্য জীবনে দুই ছেলে আর এক কন্যার জননী তিনি। নিজ সংসার গুছিয়ে মানুষের সেবায় নিবেদিত প্রিয়া চৌধুরী।

শ্বশুরবাড়িতে প্রিয়া, বাবার বাড়িতে প্রিয়া চৌধুরী হিসেবে পরিচিত। শৈশব থেকে অন্যের সুখ-দুঃখের সারথি। করোনাকালীন দুর্যোগেও প্রতিবেশীদের পাশে দাঁড়ান তিনি। মানুষের জীবন বাঁচাতে নিয়মিত রক্তদান করেছেন। ইতোমধ্যে সন্ধানীতে মরণোত্তর চক্ষুদান করেছেন এই নারীনেত্রী।

এই ওয়ার্ডে অপরপ্রার্থীরা হলেন- মাহমুদা খানম রীনা, ঝরনা আক্তার, মমতাজ বেগম, পারভীন আক্তার, শাহানা আক্তার।

নুসনাত আরা প্রিয়া জানান, আমি আমার মাকে মানুষের সেবায় কাজ করতে দেখেছি, আমার শ্বশুর শ্রমিক পরিবহন সমিতি ওয়ার্ড শাখায় দীর্ঘ ২৬ বছর সভাপতি হিসেবে কাজ করেছেন। তাদের অনুপ্রেরণায় আমিও মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ বিজয়ী হলে এলাকার মানুষের প্রত্যেকটি ভালো কাজে অংশ নেব। তাদের পাশে থাকব।

এদিকে প্রিয়া চৌধুরীর মা শিউলী চৌধুরী গৌরীপুর পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে প্রার্থী হিসেবে এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি এ ওয়ার্ডে পরপর দুইবার কাউন্সিলর পদে নির্বাচিত হন। গরিব ও দুঃখী মানুষের পরিচিত নাম শিউলী চৌধুরী। তিনি পৌরসভার পশ্চিম দাপুনিয়ার রৌজ চৌধুরীর স্ত্রী। দুই কন্যা আর এক পুত্র সন্তানের জননী তিনি।

তিনি বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আশা করি এবারও বিজয়ী হব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys