1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

মাহমুদউল্লাহ খারাপ করলে কান্না করে তার ছেলে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: দীর্ঘ সময় ধরে বাংলাদেশ ক্রিকেটের ভরসার নাম মাহমুদউল্লাহ রিয়াদ। দলের প্রয়োজন মিটিতে কত ম্যাচ জিতেছেন তিনি। আবার কত ম্যাচে দলের প্রয়োজন মেটাতেও ব্যর্থও হয়েছেন তিনি। তারপরও বাংলাদেশ ক্রিকেট বর্তমান অব্স্থায় আসার পেছনে তার অবদান কম নয়। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের নেতৃত্ব তার ঘাড়ে। প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে সমালোচনায় তিরে বিদ্ধ হচ্ছেন তিনি।

স্কটিশদের বিপক্ষে মাত্র ১৪১ রান তাড়া করতে জিততে পারেনি তার দল। ৬ রানে হেরে বিশ্বকাপে বাজে শুরু হতাশ করেছে বাংলাদেশকেও। ব্যাট হাতে ব্যর্থ হয়েছে তার দল। ব্যর্থ হয়েছেন তিনিও। দলের প্রয়োজনের সময় মাত্র ২২ বলে ২৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। এমন পারফরম্যান্সের পর দলের হার সব মিলিয়ে হতাশ তিনি।

আজ মঙ্গলবার রাত ৮টায় ওমানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে যেকোনো মূল্যেই জিততে হবে টাইগাররা। বাঁচা মরার ম্যাচের আগে আইসিসির ফেসবুক পেজে এক সাক্ষাতকারে কথা বলেন টাইগার অধিনায়ক। এসময় তিনি জানান, তিনি খারাপ করলে হতাশ হয়ে পড়েন তার বড় ছেলে। কান্নাও করে ফেলে সে।

রিয়াদ বলেন, ‘আমি যখন খারাপ করি, আমার বড় ছেলে খুব হতাশ হয়ে যায়। কিছু কিছু সময় কান্না করে। আমার খারাপ লাগে। সেখান থেকে আমি মোটিভেশন পাই। আমার ভালো কিছু করতে হবে তাকে উৎসাহ দিতে। আর চেষ্টা করি ভালো খেলার।’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় একজন নেতা হিসেবে আপনার সবসময় ছোট ছোট বিষয়গুলো জানতে হবে। সতীর্থদের কাছে সেটার প্রশংসা করতে হবে। যেন তারা আপনাকে বিশ্বাস করে। আপনি সেটা অনুভব করতে পারবেন দলের মধ্যে।’

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys