1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মানুষ গড়ার কারিগর ইসমাত সুলতানা আর নেই

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৭ জুন, ২০২০
শিক্ষার্থীদের মাঝে ইসমাত সুলতানা

নিউজ ডেস্ক: মানুষ গড়ার কারিগর ছিলেন তিনি। বিশাল আকাশের মতো মন। কালো এক দমকা হাওয়ায় জীবনের প্রদীপ নিভে গেল। তার হাসি যেন মায়ের, তার হাসিতে নুইয়ে যেত মমতায়।

শিক্ষার বাতিঘর ইসমাত সুলতানার এভাবে চলে যাওয়াতে অসংখ্য শিক্ষার্থী আজ বাকরুদ্ধ। চোখের জলে স্মৃতির পাতা হাতড়াচ্ছেন। তিনি ছিলেন বিপদের বন্ধু। কাছের মানুষ কোন অসুবিধায় থাকলে তিনি সর্বাত্মক চেষ্টা করতেন পাশে থাকার।

ইসমাত সুলতানা আজ বুধবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন। কর্মজীবনে তিনি ছিলেন অরনি বিদ্যালয়ের প্রাক্তন প্রিন্সিপাল। শিক্ষকতা করেছেন অগ্রনী বিদ্যালয় এবং বি এ এফ শাহীন কলেজে। ভীষণ আন্তরিক, মমতাময়ী এই মানুষটির বিদায়ে তাঁর পরিবার, সহকর্মী, অসংখ্য শিক্ষার্থীসহ সবাই শোকাহত। দেশবাসীর কাছে তাঁর পরিবারের সকলে দোয়া প্রার্থনা করেছেন। তিনি যেন জান্নাতুল ফেরদাউস লাভ করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys