1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বিধিনিষেধের মধ্যেই ইউএনওকে ছাত্রলীগের সংবর্ধনা!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নিউজ ডেস্ক: করোনা বিধিনিষেধ উপেক্ষা করে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ইউএনও (নির্বাহী কর্মকর্তা) লুৎফুনেচ্ছা খানমকে ফুল দিয়ে সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী। গতকাল সোমবার দুপুরে নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির নেতাকর্মীদের নিয়ে সংবর্ধনা দিতে যান।

এ সময় তার সঙ্গে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। যাদের বেশির ভাগই ছিলেন মাস্কবিহীন। সংবর্ধনার এমন ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দেয়।

এ বিষয়ে ইন্দুরকানীর পাড়েরহাটের বাসিন্দা জাফর ইকবাল বলেন, ‘আমরা সাধারণ মানুষেরা লকডাউনের সময় ঘর থেকে বাজারে গেলেই ম্যাজিস্ট্রেটরা জরিমানা করে। কিন্তু ইউএনওকে দল বেঁধে মিছিল করে ফুল দিতে গেলে কোনো দোষ হয় না।’

একই উপজেলার মাওলানা তরিকুল ইসলাম জানান, কঠোর লকডাউনে মানুষের ঘরে থাকার কথা। কিন্তু রাজনৈতিক দলের নেতাকর্মীরা এখন সরকারি কর্মকর্তাদের বিধিনিষেধ না মেনেই ফুলের শুভেচ্ছা দেয়।

এ বিষয়ে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির জানান, নতুন নির্বাহী অফিসার যোগদান করার কারণে অন্য সকল সংগঠনের মতো তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। আর ফুলেল শুভেচ্ছা দেওয়ার সময় তারা মাস্ক খুলে ছবি তুলেছে। এ ছাড়া সবাই স্বাস্থ্যবিধি মেনেই সেখানে গিয়েছিল।

তবে ইউএনও লুৎফুনেচ্ছা খানম জানান, তাকে কোন সংবর্ধনা দেওয়া হয়নি, ফুলের শুভেচ্ছা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তাকে কোনো কিছু না জানিয়েই তার কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিল। এ সময় তাদের মাস্ক দেওয়া হয় এবং ফুল নিয়ে তাদের দ্রুত সেখান থেকে পাঠিয়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys