1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

ফ্রান্সে স্বরলিপির উৎসব বাতিল করা অনুদান বন্যার্তদের মাঝে দিল কুলাউড়া পৌরসভা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক: স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটবাসীর পাশে এসে দাঁড়ায় ফ্রান্সের সাংস্কৃতিক সংগঠন স্বরলিপি শিল্পীগোষ্ঠী। বন্যায় সিলেটের বিভিন্ন এলাকার অনেক পরিবার সহায় সম্বল হারিয়ে একেবারে নিঃস্ব হয়ে পড়ে। খাবার সামগ্রী সহ বিভিন্ন ত্রাণ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ায় ফ্রান্সের এই সাংস্কৃতিক সংগঠনটি।

স্বরলিপির উদ্যোগে সিলেট, সুনামগঞ্জ, বড়লেখার পর এবার কুলাউড়া পৌরসভার শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, দেশের যেকোনো দুর্যোগে সবসময়ই প্রবাসীরা দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, দেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে পদ্মা সেতুর বাংলাদেশে প্রবাসীদের অবদান অনস্বীকার্য।

অসহায় বন্যার্তদের পাশে এগিয়ে আসায় ফ্রান্সের স্বরলিপি শিল্পীগোষ্ঠী সহ সংশ্লিষ্টদের তিনি ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ফ্রান্সে প্রতি বছর এই সাংস্কৃতিক সংগঠনটি উৎসবের আয়োজন করে থাকে তবে এবার দেশে ভয়াবহ বন্যা হওয়ার কারণে সেই উৎসব বাতিল করে তার অর্থ বন্যার্তদের মাঝে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। যা বিভিন্ন মহলে প্রশংসা কুড়ায়।

বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই , সাংবাদিক এইচ ডি রুবেল, তায়েফস্হ কুলাউড়া সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান , কুলাউড়া ক্রীড়াঙ্গন পরিবারের এডমিন আব্দুল কাইয়ুম মিন্টু সহ অন্যান্যরা।

ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়নে‌ ছিল কুলাউড়া পৌরসভা ও মিডিয়া পার্টনার কুলাউড়া ক্রীড়াঙ্গন পরিবার।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys