1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নবাবগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালকসহ তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নবাবগঞ্জ-ঢাকা আন্ত মহাসড়কের মাঝিরকান্দা নিশকান্দা ব্রিজের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আশিকুজ্জামান জানান, নিহতরা হলেন নবাবগঞ্জ উপজেলার পুরাতন তুইতাল গ্রামে জোসেফ বিপুল গমেজ (৪১) ও তাঁর স্ত্রী তন্দ্রা ফ্লোরেজ গমেজ (৩৮) এবং সিএনজিচালক আব্দুল খালেদ (২৬)। খালেদের বাড়ি ভোলা জেলার লালমোহন বলে জানা গেছে।

মো. আশিকুজ্জামান আরো জানান, বিকেলে নবাবগঞ্জের বান্দুরা থেকে কয়েকজন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে এনমল্লিক পরিবহনের একটি বাস উপজেলার মাঝিরকান্দা নিশকান্দা ব্রিজের ঢালের পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশাচালক খালেদ ও বিপুল গমেজ ঘটনাস্থলেই মারা যান। আহত তন্দ্রা গমেজকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys