1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

জাতীয় লীগে ‘১০০০’ রান করতে চান নাসির

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক: জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসর শুরু হতে যাচ্ছে আগামীকাল।

এ টুর্নামেন্ট দিয়ে দীর্ঘ এক বছর পর মাঠে ফিরছেন আলোচিত-সমালোচিত অলরাউন্ডার নাসির হোসেন।

ঘরোয়া ক্রিকেটে ফিরেই ব্যাটে কারিশমা দেখাতে চান নাসির। জানালেন, প্রথম শ্রেণির এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক হতে চান।

বিয়ের পর স্ত্রীর অনুপ্রেরণায় আদাজল খেয়ে নেমেছেন নাসির। ফিটনেস না থাকায় ক্রিকেটার বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে সুযোগ পাননি তিনি। বিয়ের পর হঠাৎই উতড়ে গেলেন ইয়ো ইয়ো টেস্টে। শুধু পাশই করেননি, ফিজিওকে চমক দেখিয়ে স্কোর গড়লেন ১৭.১।

এদিকে দীর্ঘ সময় পর ঘরোয়া ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত নাসির।

রোববার মিরপুর শেরেবাংলায় সাংবাদিকদের মুখোমুখি হন নাসির। বললেন, ‘এটা আমার কামব্যাক টুর্নামেন্ট। অবশ্যই খুব ভালো লাগছে। প্রায় এক বছর পর আমরা প্রথম শ্রেণির ক্রিকেট খেলছি। টুর্নামেন্টটা ভালোভাবে সম্পন্ন করার চেষ্টা থাকবে। আমি চেষ্টা থাকবে অন্ততপক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার। যেহেতু ৬টা ম্যাচ, ৬ ম্যাচে যেন অন্তত ৮০০ বা হাজার রান করতে পারি। এটাই আমার চেষ্টা থাকবে।’

ফিটনেসের বিষয়ে নাসির বলেন, ‘বলব না যে, এখনো একশ ভাগ ফিট। মনের মধ্যে ভয় কাজ করছে। চেষ্টা করছি শতভাগ ফিট হওয়ার জন্য। খেলার মাধ্যমেই ভয়টা কাটানো সম্ভব। তাছাড়া ইঞ্জুরি এখনো আমার মাথা থেকে পুরোপুরি যায়নি। খেলা আর জিম রানিংয়ের মাধ্যমে এসব সমস্যা পুরোপুরি শেষ হওয়া সম্ভব।’

আগামী ২২ মার্চ থেকে থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসর। প্রথমশ্রেণির এই টুর্নামেন্টে এবার অংশ নেবে ৮ দল। দলগুলো হলো – খুলনা, সিলেট, বরিশাল, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, ঢাকা বিভাগ, ঢাকা মেট্টো। নাসির খেলবেন রংপুর বিভাগের হয়ে।

রোববার এক সংবাদ বিবৃতিতে এনসিএল’র প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সূচি অনুযায়ী প্রথম রাউন্ডে প্রথম ও দ্বিতীয় স্তরের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২২-২৫ মার্চ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys