1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চোখ মেলছেন ফারুক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক: অসুস্থ হয়ে সিঙ্গাপুরে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন চিত্রনায়ক ফারুকের অবস্থার উন্নতি হয়েছে। বহুদিন অচেতন অবস্থায় থেকে চেতনা ফিরে পেয়েছেন তিনি। এখন চোখ মেলে তাকাচ্ছেন। ডাকলে সাড়া দিচ্ছেন। টুকটাক কথাও বলতে পারছেন।

তার অবস্থার এমন উন্নতি দেখে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে নায়ক ফারুককে কেবিনে স্থানান্তর করেছে চিকিৎসকরা। বর্ষীয়ান এই অভিনেতার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার ফারুকের ছেলে শরৎ বলেন, পরশু রাতেই বাবাকে আইসিইউ থেকে কেবিনে নেয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়। তার শারীরিক অবস্থার উন্নতি খুবই ধীরগতিতে হচ্ছে। যে শরীর অবস্থায় গিয়ে ঠেকেছিল তাতে আমরা তো ঘাবড়ে গিয়েছিলাম। আল্লাহর অশেষ রহমত ও চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টায় বাবা এখন উন্নতির দিকে। আলহামদুলিল্লাহ।

এক মাসের বেশি সময় ধরে কথা বলতে পারেননি নায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সিঙ্গাপুরের একটি হাসপাতালে অচেতন ছিলেন তিনি।

অবস্থার উন্নতি হওয়ায় ফারুকের স্ত্রী ফারহানা পাঠান বলেন, সৃষ্টিকর্তার অশেষ রহমত। চিকিৎসকদেরও আন্তরিকতার কোনো শেষ নেই। তাদের কাছে কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা আমাদের নেই। তারা ফারুককে সারিয়ে তোলার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য চলতি বছরের মার্চ মাসের প্রথম দিকে সিঙ্গাপুরে যান অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। পরীক্ষায় তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তিনি। সিঙ্গাপুরে নিজের পরিচিত চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালে ভর্তির কয়েক দিন পর তার মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে।

প্রায় পাঁচ দশক ঢালিউডে দাপটের সঙ্গে অভিনয় করে আসছেন ফারুক। অভিনয় থেকে অবসর নেয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys