1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

খেলা দেখার অপেক্ষায় আমিরাত প্রবাসীরা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে ক্রিকেটের অন্যতম আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের মূলপর্বের খেলাগুলো দেশটির দুবাই, আবুধাবি ও শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো এতবড় আয়োজনেও নেই দেশটিতে সেই রকম কোনো উন্মাদনা। নেই বাড়তি কোনো আয়োজন। কোথাও নেই খেলার কোনো প্রচারপত্র, পোস্টার, ফেস্টুন। অথচ তিন বছর আগে এশিয়া কাপের আয়োজন ঘিরে ছিল ভিন্ন আমেজ।

করোনার কারণে ভারতের পরিবর্তে ক্রিকেটের এই বড় আসর হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু আয়োজক দেশের নজর এখন ভিন্নদিকে। মূলত দেশটির বাণিজ্যিক রাজধানী দুবাই বেশ কিছু মৌলিক আয়োজন নিয়ে ব্যতিব্যস্ত। করোনার ধকল কাটিয়ে ওঠা দুবাইয়ে চলছে ছয় মাসব্যাপী বিশ্বের সর্ববৃহৎ বৈশ্বিক বাণিজ্যিক প্রদর্শনী ‘এক্সপো ২০২০’। যেখানে ১৯২টি দেশ অংশ নিয়েছে।

ধারণা করা হচ্ছে, করোনার স্বাস্থ্যবিধি থাকায় মাঠে দর্শক সমাগম কম হতে পারে। তবুও বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের খেলা ঘিরে গ্যালারি থাকবে ভরপুর। পাপুয়া নিউগিনির সঙ্গে জয় পেয়ে মূলপর্বে বাংলাদেশ দল জায়গা করে নিলে আমিরাত প্রবাসী টাইগার সমর্থকদের মাঝে ক্রিকেট উন্মাদনা ছড়াতে শুরু করে।

টাইগার সমর্থকরা বলছেন, ২০১৮ সালের এশিয়া কাপে দুবাই ক্রিকেট স্টেডিয়াম যেমন প্রবাসী দর্শক-সমর্থকদের উপস্থিতিতে মিরপুরে পরিণত হয়েছিল, এবারো নিজ দলের সমর্থনে স্টেডিয়াম ভরপুর রাখবেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys