1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কুলাউড়ায় চা-বাগানের শ্রমিকরা কৃষি কাজও করছে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক: কুলাউড়ার হাকালুকি হাওরে এবার বোরো ধানের ভালো ফলন হয়েছে। কিন্তু শ্রমিকসংকট থাকায় বিপাকে পড়েছেন তারা। ফলে তারা পার্শ্ববর্তী চা-বাগানের শ্রমিকদের দিকে ঝুঁকছেন।

জলিল, আজিজ, তাহিরসহ একাধিক চাষি জানান, অধিক পারিশ্রমিক দিয়েও ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছে না। চা-শ্রমিকরাই এখন আমাদের ভরসা।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন জানান, এবার বোরোর ভালো ফলন হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী জানান, শ্রমিকসংকট যাতে না হয় সেজন্য চা-বাগান ব্যবস্থাপক ও শ্রমিক পঞ্চায়েতকে লিখিতভাবে সাহায্যের জন্য অনুরোধ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys