1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

কুলাউড়ার উন্নয়নে মতবিনিময় সভায় আবু জাফর রাজু

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ায় উন্নয়ন পরিকল্পনা বিষয়ে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু। সোমবার (২৯ মে) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আবু জাফর রাজু বলেন, প্রধানমন্ত্রী প্রটোকল অফিসারের দায়িত্ব দেওয়ায় কুলাউড়ার উন্নয়নে কাজ করার সুযোগ পেয়েছি। এরই ধারাবাহিকতায় উপজেলার যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা ও বিদ্যুৎসহ বিভিন্ন সমস্যার সমাধান করে কুলাউড়ার উন্নয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রীর সর্বোচ্চ বরাদ্দ দিয়ে কুলাউড়ার উন্নয়ন পরিকল্পনা সমন্বিত প্রচেষ্টায় বাস্তবায়ন করে আগামীতে কুলাউড়া শহরের রাস্তাকে ৪ লেনে উন্নীত করে যানজটমুক্ত একটি সুন্দর শহর গড়ে তোলা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ওসি মো. আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেস ক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জসিম উদ্দিন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদ উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা সোনামোহন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, উপজেলা শিক্ষা অফিসার ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, কুলাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম এম নাজমুল হক তারেক, বনবিভাগের কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা রিয়াজ উদ্দিন, ইউআরসি ইন্সট্রাক্টর মুহিব উল্লাহ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিনসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys