1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

কুয়েতে মালিকের মারধরে আইসিইউতে বাংলাদেশি শ্রমিক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

নিউজ ডেস্ক: কুয়েতে জামাল নামে এক বাংলাদেশিকে মারধর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তিনদিন ধরে দেশটির আদান হাসপাতালে আইসিইউতে রয়েছেন তিনি। এদিকে মারধরের ঘটনায় কুয়েতের এক নাগরিককে গ্রেপ্তার করেছে স্থানীয় প্রশাসন।

আহত জামালের দেশের বাড়ি কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের পুবার বাক্তার চর এলাকায়। বাংলাদেশে তার দুই মেয়ে রয়েছে। গত বুধবার কুয়েতের আবু ফতিরা এলাকায় ঘটনাটি ঘটে। ঠিকমতো গাড়ি পরিষ্কার করা হয়নি এই অভিযোগে জামালকে মারধর করা হয়।

স্থানীয় গণমাধ্যম আল রাই ও আরব টাইমস এই সংবাদ প্রকাশ করেছে। এতে বলা হয়, বাংলাদেশি জামালের মালিক মামলা করলে অভিযুক্ত কুয়েতিকে গ্রেপ্তার করা হয়।

আহত প্রবাসীর ভাগিনা মকবুল বলেন, কুয়েতে ১৮ বছর ধরে বাসার ভিসায় কাজ করে আসছেন জামাল। সম্প্রতি এক বাংলাদেশি ছুটিতে যাওয়ার সময়ে মামাকে এই কুয়েতির গাড়ি পরিষ্কার করতে বলে যান। মামা গাড়িটি পরিষ্কার করে আসছিলেন। কিন্তু সেই কুয়েতি নাগরিক বলেন, তার গাড়ি পরিষ্কার হয়নি। পুনরায় পরিষ্কার করে দিতে বলেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

মকবুল আরও বলেন, এক পর্যায়ে সেই কুয়েতি মামাকে ধরে গাড়ির মধ্যে আঘাত করেন। এতে মাটিতে পড়ে যান মামা। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পর থেকে মামার শরীরের নিচের অংশ অচেতন হয়ে যায়। কুয়েতে তার মালিক নিয়মিত খোঁজখবর নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys