1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

ইতালিতে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ইতালিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানী রোমের স্থানীয় রসই রেস্টুরেন্টের হলরুমে আলোচনা সভা, নৈশভোজ ও কেক কাটার আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ইতালির সভাপতি হাজী আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের পরিচালনায় আয়োজিত সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান‌ মাহিদ।

‌সভায় বক্তারা বলেন বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র সম্পূর্ণ অনুপস্থিত। স্বৈরাচারী শাসকেরা একদিকে জনগণের অধিকার হরণ করছে, অন্যদিকে নির্যাতন নিপীড়নের স্টিম রোলার চালিয়ে বিএনপিকে নির্মূল করে দিতে চায়। কিন্তু বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সিনিয়র সহ সভাপতি আনিমুর রহমান সালাম সহ‌ সভাপতি সাজ্জাদুল কবির, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবির, ইতালি বিএনপি সহ‌ সভাপতি মাইনুল আলম খোকন, মাসুম বিল্লাহ, গাজী সালাউদ্দিন সুইট, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, রোম মহানগর সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, ইতালি বিএনপি সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, (জনতিন জোনা‌র) সাংগঠনিক সম্পাদক শাহিন গোরাপি, প্রচার সম্পাদক মৃধা শহিদুল ইসলাম, ইতালি যুবদলের সভাপতি জাকির হোসেন গনি সহ ইতালি বিএনপি, ইতালি যুবদল, রোম মহানগর বিএনপি, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা‌।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys