1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আজ কি হতে যাচ্ছে বাংলাদেশ সিরিজ জয়ের!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: চলতি সিরিজের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে একটি জয়ও ছিল না বাংলাদেশের। আর হঠাৎ করে টানা দুই ম্যাচে জয় পেল মাহমুদউল্লাহর দল। প্রত্যাশিত জয়ে প্রথমবারের মতো দেশটির বিপক্ষে সিরিজ জয়ের দুয়ারে। কিন্তু তৃতীয় ম্যাচেই হেরে বসে বাংলাদেশ।

শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবার বিকাল ৪টায় শুরু হচ্ছে চতুর্থ টি-টোয়েন্টি।

টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। এ ম্যাচ জিতলেই নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম এই ফরম্যাটে সিরিজ জয় করবে বাংলাদেশ।

মাহমুদউল্লাহ বাহিনী আজ কি পারবে সিরিজ নিজেদের করে নিতে?

বাংলাদেশের একাদশ
মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), শেখ মাহাদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ
রাচিন রবিন্দ্র, ফিন অ্যালেন, উইল ইয়ং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), হেনরি নিকোলস, কোল ম্যাকঞ্চি, টম ব্লান্ডেল, অ্যাজাজ প্যাটেল, ব্লেয়ার টিকনার ও হামিশ ব্যানেট।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys