1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

অধ্যক্ষ সিপার উদ্দিনের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

নিউজ ডেস্ক: করোনা আক্রান্ত কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, সাপ্তাহিক সংলাপ পত্রিকার সম্পাদক প্রকাশক ও ভাটেরা স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদের সভাপতি এবাদুর রহমানের উদ্যোগে গত কাল মাগরিবের নামাজ পর বাদে-ভূকশিমইল রসূলগঞ্জ বাজার জামে মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাও মো. আব্দুল রহীম ( বড় হুজুর) ও মতিউর রহমান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও শ্রমীকলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys