1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

‘হ্যালো ছাত্রলীগে’ কল করলেই খাবার পাচ্ছেন অসহায়রা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্ক: ‘হ্যালো ছাত্রলীগ’ হট লাইনে (01819442564) ফোন করলেই খাদ্য নিয়ে হাজির হয়ে যাবে দেবিদ্বার ছাত্রলীগ।

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছেন মানুষ। বেশি বেকায়দায় পড়েছেন খেটে খাওয়া দিনমজুর, কর্মহীন ও শ্রমজীবীরা। বিশেষ করে যারা দিন এনে দিন খায় এমন মানুষ। সমাজে এসব মানুষের সংখ্যাই বেশি।

এসব অসহায় মানুষের ঘরে দ্রুত খাদ্য সেবা পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ। তবে এ সেবার জন্য ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সরবরাহের হট লাইন নম্বরে কল করতে হবে। কল করে যে কেউ পেতে পারেন এ খাদ্যসামগ্রী উপহার।

স্থানীয় সাংসদ রাজি মোহাম্মদ ফখরুলের উদ্দ্যোগে ‘হ্যালো ছাত্রলীগ’ ব্যতিক্রমী এই খাদ্যসামগ্রী উপহারের সেবা চালু করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইকবাল হোসেন রুবেল, গণমাধ্যমকে জানান স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সেবার সার্ভিস চালু করা হয়েছে। ‘হ্যালো ছাত্রলীগ’ এ কল করার সাথে সাথে তার নাম ঠিকানা নোট করা হয়। আমরা চেষ্টা করি খাদ্য সামগ্রী উপহার নেয়া সকলের নাম গোপন রাখতে।

‘হ্যালো ছাত্রলীগ’ এর টিম গোপনে রাতের আধারে মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী উপহার দ্রুত পৌঁছে দিচ্ছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক জানান, করোনায় বিপর্যস্ত হওয়া যে কেউ ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সামগ্রী উপহারের হট লাইনে কল করে খাদ্য সহায়তা নিতে পারবেন। ‘হ্যালো ছাত্রলীগ’ হট লাইন নম্বরটি করোনা ভাইরাসের প্রার্দুভাব যতোদিন থাকে, ততোদিনই চালু থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT