1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:৫০ অপরাহ্ন

সুশান্তের মৃত্যুর জন্য দায়ী সূরজ?

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৫ জুলাই, ২০২০

নিউজ ডেস্ক: সুশান্তের মৃত্যুকে ঘিরে রহস্য বেড়েই চলেছে ৷ প্রতিদিনই কোনও না কোনও ঘটনা সামনে আসছে। আর সেসব ঘটনা সুশান্তের মৃত্যুর রহস্যকে আরো বাড়িয়ে তুলেছে।, কয়েকদিন ধরেই সুশান্তের মৃত্যুর সঙ্গে আদিত্য পাঞ্চলির ছেলে সূরজের নাম জড়িয়ে পড়েছে। আদিত্য পাঞ্চলির ছেলে সূরজের জন্যই নাকি মরতে হয়েছে সুশান্তকে এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

সুশান্তের ম্যানেজার দিশা সূরজের সন্তানের মা হতে চলেছিলেন। এ ঘটনা জানতেন সুশান্তও ৷ তাই দিশার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি ৷ সূরজ সন্তান ও দিশাকে অগ্রাহ্য করায় দিশা আত্মহত্যা করেন। এরপর দিশাকে কেন্দ্র করে সুরাজ ও সুশান্তের মধ্যে সম্পর্কের তিক্ততা শুরু হয়। আর সে থেকেই শত্রুতা ৷ এমনকি এ কথাও শোনা যায়, সূরজকে সাহায্য করেছেন সলমন খান ! নেটিজেনরা বলছেন, সুশান্তের মৃত্যুর জন্য নাকি সূরজ পাঞ্চলিই দায়ী ৷ আর সেই ঘটনা সুশান্তের মৃত্যুর রহস্যকে আরও বেশি বাড়িয়ে দিচ্ছে ৷

তবে এই খবরকে একেবারেই ভুয়ো ও মিথ্যে বলে দাবি করছে সূরজ নিজেই ৷ সম্প্রতি বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সুশান্তের সঙ্গে কোনওরকম ঝামেলা আমার হয়নি, শত্রুতাও ছিল না ৷ আর দিশা বলে আমি কাউকে চিনি না, কখনও দেখিনি ৷ সালমান খান সাহায্য করেছে এ বিষয় পুরোপুরি অস্বীকার করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT