1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-প্যারিস সরাসরি বিমান ফ্লাইট চালুর দাবী ফ্রান্সের সাংবাদিকদের আমাদের কথা‘র ঈদ সামগ্রী বিতরণ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংকট কেটে অনাবিল আনন্দ বয়ে আনুক ঈদুল ফিতর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

মোঃ লুৎফুর রহমান বাবু: সংকট, সমস্যা আর দৈন্যতা কেটে পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে নিয়ে আসুক সুখ – সমৃদ্ধি আর অনাবিল আনন্দ।

রোগ সংক্রমণ এড়াতে লকডাউনের মধ্যেই দীর্ঘ এক মাস ধরে রোজা রেখে ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা চলেছে। পবিত্র রমজানের সিয়াম সাধনার লক্ষ্য দৈহিক ও আত্মিক সংযমের অনুশীলন। কোভিড–১৯ মহামারি যখন বিস্তার লাভ করছে, তখন আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন নিজেকে সংক্রমণ থেকে সুরক্ষিত রাখা।

যেহেতু লকডাউন শিথিল করা হয়েছে এবং দোকানপাট, বাজার, রাস্তাঘাটে লোক চলাচল বেড়েছে, সেহেতু এখন সবারই বাড়তি সতর্কতা প্রয়োজন। প্রত্যেক ব্যক্তি সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধির সব করণীয় ঠিকমতো মেনে চললে সংক্রমণ ছড়ানোর ঝুঁকি অনেকটাই কমে যাবে। এ ক্ষেত্রে কিছু সংযম অবশ্যই প্রয়োজন।

“ঈদ মোবারক”
মোঃ লুৎফুর রহমান বাবু
সম্পাদক আমাদেরকথা

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys