1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

শেষ হলো লো পোঁয়া অরিজিনালস-এর ব্যানারে ‘সকাল বিকাল রাত্রি’ নাটকের কাজ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১১ জুলাই, ২০২১

নিউজ ডেস্ক: সম্প্রতি লো পোঁয়া অরিজিনালস-এর ব্যানারে নতুন ড্রামা ‘সকাল বিকাল রাত্রি’-র কাজ শেষ হলো। নিজস্ব ইউটিউব চ্যানেল ছাড়াও একটি বেসরকারী চ্যানেলে মুক্তির অপেক্ষায় রয়েছে রেদওয়ানুল হক ফারদিন পরিচালিত, রাব্বানী খান কৌশিক প্রযোজিত এই লাভ-ট্রায়াঙ্গাল ড্রামা।

নাটকের বিষয়বস্ত পুরোনো হলেও এতে কাজ করেছেন একঝাক নবীন কিন্ত অভিজ্ঞ কলাকুশলী। নাটকটির আবহ সংগীত করেছেন তাসনুভ নাওয়াল, শ্রেষ্ঠাংশে আছেন হালের টিভিনাটকের জনপ্রিয় মুখ ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা।
এছাড়াও সামিরা খান মাহিকেও আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ঢাকার উত্তরার আনন্দবাড়িতে এর শ্যুটিং ও সম্পাদনার কাজ শেষে এমনটাই জানালেন লো পোঁয়া অরিজিনালস এর সংশ্লিষ্টরা।

গল্প গড়ে উঠেছে একজন লেখক ও তার সম্পর্কের টানাপোড়েন নিয়ে। প্রচলিত ভালোবাসার নাটকের বাইরে যেয়ে নতুন ভাবে ভালোবাসার সংজ্ঞা খোঁজার চেষ্টা করা হয়েছে এই নাটকে। জনপ্রিয়তাই কি সব কিংবা বই এর জগতের বাইরে আসল জীবনের গল্প কি এর থেকেও বেশি বাস্তব? ভালোবাসায় ভালোলাগা ও দায়িত্ববোধের জায়গা কতটুকু? ভালোবাসায় ব্যর্থ হলে প্রতিশোধ-ই কি একমাত্র প্রতিকার?

এসমস্ত চিরায়ত প্রশ্নের আধুনিক সংস্করণ দেখা যাবে ‘সকাল বিকাল রাত্রি’-তে। শিরোনামের মধ্যেই যেন রয়েছে পুরো নাটকের মূলভাবনা- একটি পূর্ণাঙ্গ দিনের তিনটি প্রধান অংশ দিয়ে যেন সমগ্র জীবনবোধের দিকেই নির্দেশ করা হচ্ছে। চিত্রনাট্য লিখেছেন আবদুর রেহমান, আর্ট ডিরেকশনে রয়েছেন হাসিবুর রহমান নাবিল, ক্যামেরায় রয়েছেন আমীর হামজা।

ফ্রান্সভিত্তিক ব্রডকাস্টিং ও মিডিয়া কোম্পানী লো পোঁয়া অরিজিনালস। এর ট্যাগলাইন হচ্ছে “আমরা সুস্থ বিনোদন উপস্থাপনের একটি মাধ্যম হতে চাই”। স্বত্তাধিকারী রাব্বানী খান কৌশিক ফ্রান্স প্রবাসী এবং বাংলাদেশে এর সমস্ত কার্যক্রম পরিচালনা করছেন রেদওয়ানুল হক ফারদিন। এর আগে লো পোঁয়া অরিজিনালস এর ব্যানারে “আজ অবেলায়” শিরোনামে একটি শর্টফিল্ম সহ বেশ কিছু চমৎকার মিউজিক ভিডিও ও এনিমেশন ফিল্ম মুক্তি দেয়া হয়েছে। বর্তমানে ইউটিউব ও ফেসবুক ভিত্তিক প্রচারে সীমাবদ্ধ থাকলেও ভবিষ্যতে মূলধারার নেটওয়ার্কে বড় পরিসরে কাজ করার ইচ্ছা রয়েছে লো পোঁয়া অরিজিনালস-এর- এমনটাই জানালেন নির্মাতা রেদওয়ানুল হক ফারদিন। এবারের ঈদে মুক্তির দর্শকদের উপহার দেয়ার পরিকল্পনায় এখন চলছে নাটকটির চূড়ান্ত পর্যায়ের কাজ।

 

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT