1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

লন্ডন ফেরত ২৮ জন কোয়ারেন্টিনে সিলেটে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্ক: লন্ডনে করোনাভাইরাসের নতুন ধরনের (স্ট্রেইন) সংক্রমণের মধ্যে দিয়ে সিলেটে আরও ২৮ লন্ডন প্রবাসী এসেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। ফ্লাইটে ৩৪ জন যাত্রী থাকলেও সিলেটের ২৮ জনকে নামিয়ে দেয়ার পর ৬ জন একই ফ্লাইটে ঢাকায় গেছেন।

এরপর ২৮ জন যাত্রীদের সরকারি ব্যবস্থাপনায় হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তারা ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার পর যার যার বাড়িতে যেতে পারবেন। তবে বৃহস্পতিবার সকালের ফ্লাইটে আসা যাত্রীদের সবার কাছে করোনা নেগেটিভ সার্টিফিকেট ছিল। তাদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পর বিমানব্দর থেকে ছাড়া হয়।

সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার (কোভিড-১৯) শামমা লাবিবা অর্ণব বলেন, ওসমানী বিমানবন্দরে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে বৃহস্পতিবার আরও ২৮ জন সিলেটের বাসিন্দা লন্ডন থেকে এসেছেন। তাদেরকে হোটেলে পাঠানো হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার জন।
ওসমানী বিমানবন্দর সূত্রে জানা যায়, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে। সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন, ৩১ ডিসেম্বর ২৩৭ এবং ৪ জানুয়ারি ৪৭ যাত্রী নিয়ে বিমানের ৪টি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই তিনদিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২ ও ৪১ জন যাত্রী ছিলেন সিলেটের। বাকিরা ঢাকায় চলে যান।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, ফ্লাইটে করে সিলেট ওসমানী বিমানবন্দরে ৩৪ জন যাত্রী এসেছেন। এরমধ্যে সিলেটে নেমেছেন ২৮ জন। তাদের সবার কাছে করোনা নেগেটিভ সার্টিঢিকেট ছিল। পরে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর তাদের সবাইকে বাসযোগে নির্ধারিত হোটেলে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT