1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

রিজেন্টের এমডির ভায়রাসহ গ্রেপ্তার ২

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

নিউজ ডেস্ক: ঢাকার সাভারের আশুলিয়া থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের স্বাক্ষর করা ৪৮টি চেকবইয়ের পাতা ও সীলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১ এর একটি দল।

আটক ব্যক্তিরা হলেন- রিজেন্ট গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালী এবং তার প্রাইভেটকার চালক মাহমুদুল হাসানক। এ সময় তল্লাশি চালিয়ে তাদের ব্যবহৃত গাড়ি থেকে উদ্ধার করা হয় ফেন্সিডিল ও ইয়াবা।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১ লেফটেন্যান্ট কর্ণেল শাফী উল্লাহ বুলবুল। তিনি বলেন, তাদের গতকালকেই গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের বায়রা। প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০), শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, মাদকদ্রব্য কেনা-বেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিও শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়।

এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT