1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণ, ৪ পুলিশ সদস্য আহত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: নোয়াখালী জেলা কারাগার থেকে আসামি নিয়ে লক্ষীপুর কারাগারে যাওয়ার পথে চলন্ত মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোবাসে থাকা চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষীপুর-নোয়াখালী সড়কের কেন্দুরবাগ মিম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল বেসান্তর, রাকেশ দেবনাথ ও আনাস মিগেল।

পুলিশ জানিয়েছে, আজ সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে পুলিশ উপ-পরিদর্শক বোরহান উদ্দিন সরকারের দায়িত্বে চারজন আসামি নিয়ে মাইক্রোবাসে লক্ষীপুর যাচ্ছিলেন ৫ সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল। পথে বেগমগঞ্জের কেন্দুরবাগে পৌঁছলে সড়কের পাশে থাকা মিম ফিলিং স্টেশন থেকে গাড়িতে গ্যাস নেওয়া হয়। গ্যাস নেওয়ার পর পুনঃরায় তারা লক্ষীপুরের উদ্দেশে যাত্রা করে স্টেশনের সামনে গেলে তাদের বহনকারী মাইক্রোবাসের এয়ার ফিল্টার বিস্ফোরণ ঘটে ও আগুন ধরে যায়।

পরে দ্রুত স্থানীয় মিম ফিলিং স্টেশনের অগ্নিনির্বাপক গ্যাস সিল্ডিয়ারের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় চারজন পুলিশ সদস্য আহত হন। তাদের মধ্যে রাকেশ ও বেসান্তরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে মাইক্রোবাসের ইঞ্জিন জটিলতা থেকে এয়ার ফিল্টার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আসামিদের ভিন্ন গাড়িতে লক্ষীপুর পাঠানো হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT