1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

ভার্জিনিয়ায় করোনা ভাইরাস সনাক্ত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৪ মার্চ, ২০২০

ফেয়ারফ্যাক্স, ভার্জিনিয়া থেকে: ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে দুজন করোনা ভাইরাস রুগি সনাক্ত করা হয়েছে। দুজনকেই কর্তৃপক্ষ কোয়ারিন্টিনে রাখা হয়েছে। এই নিয়ে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে ১ জন মেরিল্যান্ডে ৪জন সহ মোট ৭জন করোনা ভাইরাস রুগি ধরা পড়েছে।
ফেয়ারফ্যাক্স কাউন্টি স্বাস্থ্য বিভাগ করোনভাইরাস রোগের সংক্রমণ (কোভেড -১৯) নিয়ন্ত্রন করতে ভার্জিনিয়া ষ্টেট স্বাস্থ্য বিভাগ এবং স্থানীয় স্বাস্থ্যসেবা সংস্থাগলোর সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে।

ফেয়ার‌্যফাক্স কাউন্টি কর্তৃপক্ষা বলেন, আমরা করোনাভাইরাস রোগে আক্রান্ত হয়েছে এমন ব্যক্তিদের দ্রুত সনাক্ত করতে স্বাস্থ্যসেবা সরবরাহকারী এবং জনস্বাস্থ্য ও সুরক্ষা অংশীদারদের সাথে নিবিড়ভাবে কাজ করছি। আমরা জনস্বাস্থ্যের জন্য যথাযথ পদক্ষেপ নিচ্ছি এবং সিডিসির সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছি যাতে কোভেড -১৯ এ আক্রান্তদের পরীক্ষা করতে পারি। যদি কোনও ব্যক্তি কোভেড-১৯ দ্বারা চিহ্নিত হয় আমরা তাৎক্ষনাৎ রোগীকে চিকিৎসা প্রদানের জন্য আক্রান্ত ব্যক্তিকে আলাদা করার জন্য কাজ করব। যাতে কমিউনিটিতে ভাইরাস ছড়াতে না পারে।

এদিকে ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ অতিরিক্ত বায়ো হ্যাজার্ড যন্ত্রপাতি দিয়ে মাঠে নামানো হয়েছে যাতে দ্রুত করোনা ভাইরাসে আক্রান্ত রুগিকে সনাক্তকরন সহ কোয়ারিন্টিন করতে পারে। এছাড়া ফেয়ারফ্যাক্স কর্তৃপক্ষ কমিউনিটি নেতৃবৃন্দকে জরুরি না হলে সকল ইভেন্ট বাতিল করার পরামর্শ দিয়েছে এবং জন সমাগম থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT