1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

বাংলা প্রেসক্লাব ইতালির উপদেষ্টা জসিম উদ্দিন ও সহসভাপতি জামান

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

ইতালি প্রতিনিধি: ইতালির জনপ্রিয় অনলাইন পোর্টাল “সময় নিউজ”এর চেয়ারম্যান হাজী মোহাম্মদ জসিম উদ্দিন কে বাংলা প্রেস ক্লাব ইতালীর উপদেষ্টা হিসেবে মনোনয়ন দিয়েছে সংগঠনের নির্বাহী পরিষদ। এছাড়া সিনিয়র সাংবাদিক প্রবাসে প্রতিদিন পত্রিকা প্রতিষ্ঠাতা সম্পাদক এবং লাইফ ইন ইতালির বর্তমান সম্পাদক একে জামানকে সিনিয়র সহ-সভাপতি পদে অধিষ্ঠিত করা হয়েছে।

এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর করা হয়েছে। ইতালিতে সর্বপ্রথম কোন সাংবাদিক সংগঠন এদেশের আইন অনুযায়ী রেজিস্ট্রেশন করা হয়। তা বাংলা প্রেস ক্লাব ইতালী। ইতালির রাজধানী রোমসহ দেশটির বিভিন্ন শহরে কর্মরত মূল ধারার সাংবাদিকদের নিয়ে বাংলা প্রেস ক্লাব ইতালীর গঠিত হয়। এই সংগঠনের প্রতি বিভিন্ন সামাজিক আঞ্চলিক এবং রাজনৈতিক সংগঠনগুলোর অকুণ্ঠ সমর্থন রয়েছে।

বাংলা প্রেস ক্লাব ইতালীর সভাপতি বাংলা টিভির ইউরোপ ব্যুরোপ্রধান শাওন আহমেদ এবং সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির ইতালি প্রতিনিধি লাবণ্য চৌধুরী বলেন, এই দুই ব্যক্তিত্বকে বাংলা প্রেস ক্লাবের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়াতে আমরা নির্বাহী কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি নবনিযুক্ত এই দুই জান সংগঠনকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবেন বলে বিশ্বাস করি। অতীতে তাদের দুজনের ভূমিকা ছিল খুবই তাৎপর্যপূর্ণ। আমরা বাংলা প্রেস ক্লাব ইতালীর নির্বাহী কমিটি তাদেরকে স্বাগত জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT