1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-প্যারিস সরাসরি বিমান ফ্লাইট চালুর দাবী ফ্রান্সের সাংবাদিকদের আমাদের কথা‘র ঈদ সামগ্রী বিতরণ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ সেনাবাহিনীকে আরও ১০ কুকুর দিল ভারত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ৪ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনীকে মাদক ও অপরাধী শনাক্ত করতে সক্ষম এমন আরও ১০টি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর উপহার দিয়েছে ভারতের সেনাবাহিনী। বুধবার দুপুর ১২টায় কলকাতার চাসাড়া সেনানিবাসের কর্নেল আর কে সাজেদ বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমানের কাছে কুকুরগুলো হস্তান্তর করেন।

কুকুরগুলো গ্রহণের পর লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান জানান, এই কুকুরগুলো মাদক ও অপরাধী শনাক্ত করতে সক্ষম। বাহিনীর কাজে এগুলো নতুন মাত্রা যোগ করবে।

বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, ভারতের মিরাট সেনানিবাস থেকে কুকুরগুলো প্রথমে কলকাতার চাসাড়া সেনানিবাসে আনা হয়। পরে পেট্রাপোল বিএসএফ ক্যাম্প থেকে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে আনুষ্ঠানিকতা সম্পন্ন করে দ্বিতীয় চালানের ১০টি কুকুর বাংলাদেশে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত বছরের ৭ ডিসেম্বর ভারতীয় সেনাবাহিনী বাংলাদেশকে প্রথম চালানে ১০টি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর উপহার দিয়েছিল। এবার দ্বিতীয় চালানে আরও ১০টি কুকুর উপহার দিলেন তারা। খবর ইউএনবির।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys