1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বাংলাদেশি অভিবাসীদের প্রশংসা করলেন মদিনার গভর্নর - আমাদের কথা
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

বাংলাদেশি অভিবাসীদের প্রশংসা করলেন মদিনার গভর্নর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক: সৌদি আরবে বসবাসরতবাংলাদেশি অভিবাসীদের ভূয়সী প্রশংসা করেছেন মদিনা মুনাওয়ার গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান।

তিনি বলেছেন, বাংলাদেশি অভিবাসীরা সৌদি আরবের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। অভিভাবক হিসেবে বাংলাদেশি অভিবাসীদের দেখাশুনা করা আমার দায়িত্ব।

মঙ্গলবার মদিনার গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমানের সঙ্গে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম বৈঠক করেন।

বৈঠককালে মদিনার গভর্নর বাংলাদেশি অভিবাসীদের দক্ষতা ও সততার জন্য তাদের প্রশংসা করে এ কথা বলেন।

গভর্নর আরও বলেন,বাংলাদেশি অভিবাসি শ্রমিকরা পরিবার পরিজন ছেড়ে দূর পরবাসে বসবাস করছে। তাদের অবস্থানকে আরো সহজ ও আরামদায়ক করার বিষয়ে সৌদি কর্তৃপক্ষ আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছে।

তিনি বলেন, মদিনায় অভিবাসি শ্রমিকদের জন্য কোম্পানির অর্থায়নে আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন আবাসিক কম্পাউন্ড তৈরি করা হচ্ছে। যেখানে সুন্দর পরিবেশের পাশাপাশি উন্নত মানের খাবার ও বিনোদনের ব্যবস্থাও থাকবে।

বাংলাদেশের সঙ্গে সৌদি আরবের ঘনিষ্ঠ ভাতৃত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান জানিয়ে মদিনার গভর্নর আরও বলেন, বাংলাদেশ আমার হৃদয়ে রয়েছে।

বৈঠকে রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বাংলাদেশি অভিবাসীদের বিভিন্ন বিষয়ে সাহায্য সহযোগিতা করার জন্য রাষ্ট্রদূত মদিনার গভর্নরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রাষ্ট্রদূত করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা প্রদান ও জরুরি খাদ্য সাহায্য প্রদানের জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রাষ্ট্রদূত সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমানের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT