1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০১:১৪ অপরাহ্ন

ফেনসিডিলসহ রাজশাহীর প্রধান নির্বাহী কর্মকর্তা গ্রেফতার

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মো. নুরুজ্জামানসহ দুজনকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের আমলি আদালতের মাধ্যমে তাদের জেলা করাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতার অপর ব্যক্তি হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর এলাকার ওয়াহেদুজ্জামান লাজুক ওরফে সাজিদ। তিনি রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা ব্রিজ টোলঘর এলাকা থেকে তাদের আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ফেনসিডিলগুলো সোনামসজিদ এলাকা থেকে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল।

স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। এসময় রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো জিপ গাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচটি কোকা কোলার বোতল ভর্তি লুজ ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তাদের চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে নিয়ে আসা হয়।

সাইফুর রহমান আরও জানান, একজন সরকারি কর্মকর্তাকে গ্রেফতার করতে হলে অনুমতির প্রয়োজন হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়। পরে অনুমতি পাওয়ায় গেলে দুজনের বিরুদ্ধে সদর মডেল থানায় শনিবার বিকেলে একটি মামলা দায়ের করা হয়। পরে চাঁপাইনবাবগঞ্জের আমলি আদালতের মাধ্যমে তাদের জেলা করাগারে প্রেরণ করা হয়।

সদর মডেল থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন বলেন, মামলা দায়েরের পর বিকেল সোয়া ৪টার দিকে নূরুজ্জামানকে সার্কিট হাউস থেকে আদালতে নিয়ে যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT