1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে বাংলা প্রেস ক্লাব ইতালির শোক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

ইতালি প্রতিনিধি: জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের মা এবং বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের শাশুড়ি এবং বাংলাদেশ প্রতিদিনের ইউরোপের যুগ্ম ব্যুরো প্রধান আফজাল হোসেনের মা জাহানারা হোসেনের মৃত্যুতে বাংলা প্রেস ক্লাব ইতালী গভীর শোক প্রকাশ করেছে।

বাংলা প্রেস ক্লাব ইতালীর সভাপতি শাওন আহমেদ,সাধারণ সম্পাদক লাবণ্য চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এক বিবৃতিতে বলেন, আমরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

বুধবার দিবাগত রা‌তে রাজধানীর ঢাকার পপুলার হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।তি‌নি বার্ধক্যজনিত রো‌গে ভুগ‌ছি‌লেন। মৃত্যুর সময় তিনি ৫ মেয়ে, ৪ ছেলে, নাতি-নাতনী ও স্বজনদের রেখে গেছেন।

এদিকে ইতালী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন পৃথক এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ বলেন, আমরা শোকসন্তপ্ত পরিবারের সদস্য‌দের প্রতি গভীর সমবেদনা জানাই। মহান আল্লাহতায়ালা তাদের শোক সইবার শক্তি দিন। আল্লাহ মরহুমার জান্নাতুল ফিরদাউস নসিব করুন। আমিন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT