1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

‘আমাদেরকথা’র ঈদ উপহার বিতরণ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

আমাদেরকথা প্রতিবেদক: ঈদ মানে উৎসব। কারও কারও কাছে প্রতীক্ষার প্রহরও। আবার ঈদ অবিরাম আনন্দের হলেও দুস্থ অসহায়ের কাছে কষ্টের বার্তাও যেন বয়ে নিয়ে আসছে, বাজারদরের ভয়াবহতার কারণে। তবে সবসময় কিছু প্রতিষ্ঠান, সংগঠন মানবতার হাত বাঁড়ায় দুস্থ অসহায়ের জন্য। ইউরোপের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘আমাদেরকথা’ বরাবরই এমন কার্যক্রম পরিচালিত করে। এবছরও তার ব্যতিক্রম হয়নি। ১০ বছর পাড়ি দেওয়া জনপ্রিয় এই গনমাধ্যম ফাতেমা খাতুন(মরিয়ম) এর প্রকাশনায় বিচক্ষনতার সাথে এগিয়ে চলছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। তিনি বলেন, আমাদের কথার এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। গেল কয়েক বছর থেকে পত্রিকাটির উদ্যোগে ঈদে দুস্থ মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে ও ঈদে বাড়তি আনন্দ দিতে এমন ঈদ উপহার বিতরণ করে আসছে যা প্রশংসার দাবি রাখে। কুলাউড়ার অসহায় মানুষের সাহায্যার্থে এই পত্রিকাটির যেকোনো উদ্যোগের সাথে কুলাউড়া পৌরসভা পাশে থাকবে বলেও তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

 

 

ফাতেমা খাতুন(মরিয়ম) মনে করেন ঈদে দেশের মানুষ আনন্দে থাকলেই যেন তিনি আনন্দে ঈদ উদযাপন করতে পারবেন। প্রতি বছর তাঁর হাত ধরে এই কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। কুলাউড়ার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মানবিক এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জিল্লুর রহমান, শিক্ষক মাহবুব হোসাইন মাছুমসহ আর অনেকে। প্রায় শতাধিক পরিবারের মধ্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

আমাদেরকথার সম্পাদক লুৎফুর রহমান বাবু বলেন, গরীব অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের কথার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যা কয়েক বছর থেকেই আমরা পরিচালিত করছি। আমাদের সামর্থ্য দিয়ে কিছু মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আমাদের এই ক্ষুদ্র মানবিক প্রয়াস। আপনাদের কথা মানেই ‘আমাদেরকথা’ আমাদের এই প্রতিপাদ্য সামনে রেখেই আমরা চলছি অবিরাম। সামনের দিনগুলোতেও সবাই পাশে থাকবে সেই প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys