1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

‘অগ্রগামী নারী নেত্রী মিরা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয়’

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: নারীদের উন্নয়নে বিশেষ অবদান রাখা আগ্রগামী নারী নেত্রী ইতালী প্রবাসী জেসমিন সুলতানা মিরা স্থায়ীভাবে বসবাসের উদ্দেশ্যে যুক্তরাজ্য গমণ উপলক্ষে ইতালীস্হ নারী নেতৃবৃন্দদের আয়োজনে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান রোববার বিকেলে রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা রসই রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে মেহেনাস তাব্বাসুম শেলির পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা নারী নেত্রী জেসমিন সুলতানা মিরা কে একজন সজ্জন ও পরিশীলিত ব্যক্তিত্ব আখ্যায়িত করে যুক্তরাজ্যর প্রবাস জীবনে তার সাফল্য কামনা করেন।

বক্তারা বলেন, ব্যক্তিগত জীবনে জেসমিন সুলতানা মিরা সময়ানুবর্তী ও নির্বিবাদী চরিত্রের অধিকারী, যা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয়। সমাজ সেবা তথা নারীদের উন্নয়নে তাঁর গুরুত্বপূর্ণ ভুমিকা স্মরণীয় হয়ে থাকবে।

 

সংবর্ধিত অতিথির বক্তব্যে জেসমিন সুলতানা মিরা বলেন, ইতালীতে আমি প্রায় ১৭টি বছর পার করলাম সকলের সাথে কাটানো দিনগুলো আমার জন্য মধুর স্মৃতি হয়ে থাকবে আজীবন। যুক্তরাজ্যে বসবাস করলেও ইতালী প্রবাসীদের সাথে সম্প্রীতি ও ভালোবাসার সংযোগ বিচ্ছিন্ন হবে না বলে মন্তব্য করেন তিনি। এবং চলারপথে ভুলত্রুটি হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখার জন্য সকলের কাছে অনুরোধ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সভাপতি লায়লা শাহ্, সহ সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলি, নার্গিস আক্তার, পরশমনি, ইতালী মহিলা আওয়ামী লীগ প্রচার সম্পাদিকা সিমু অনন্যা, মহিলা সংস্থা ইতালীর কোষাধ্যক্ষ সাবিনা ইয়াসমিন, প্রচার সম্পাদিকা ফারিয়া আঁখি, সুলতানা নিগার মিতা, রাখা আক্তার প্রমুখ।

পরে জালালাবাদ এসোসিয়েশন ইতালী, সিলেট সিটি ক্লাব ইতালী, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধিত অতিথি জেসমিন সুলতানা মিরাকে উপহার সম্মাননা সরুপ ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT