1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

প্যারিসে সলিডারিতে আজি ফ্রান্স (সাফ)’র কমিটি পুনর্গঠন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

নিউজ ডেস্ক: ফ্রান্সে অভিবাসী বিষয়ক সামাজিক এসোসিয়েশন সলিডারিতে আজি ফ্রান্স (সাফ)’র কমিটি পুনর্গঠন করা হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) বিকালে প্যারিস ২০-এর ফাস্তি কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে প্যারিসের যুব কাউন্সিলর প্রফেসর এনকে নয়নকে পুনরায় সভাপতি পদে মনোনীত করে সাফ’র কমিটি পুনর্গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি- ফরাসি আইনজীবী আকাশ হেলাল, সাধারণ সম্পাদক- মামুন হাসান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ইমন, কমিউনিকেশন বিষয়ক সম্পাদক তাওহিদ আহমেদ, তাসনিয়া আন্জুম, তানিয়া আক্তার রজি, ইভেন্ট ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- রুমন আহমদ, সালাউদ্দিন ইরান, আফসানা মিমি, প্রশাসনিক বিষয়ক সম্পাদক- জুবাইদা শাম্মী জাহান, তাওহিদা আন্জুম ও ক্রীড়া সম্পাদক- শিহাব উদ্দিন।

প্রসঙ্গত, অভিবাসী ও প্রবাসীদের জীবন মানোন্নয়নের পাশাপাশি বাঙালি কমিউনিটিকে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যয়ে সাফ দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। এ সংগঠনের মাধ্যমে ফ্রান্সে অনিয়মিতদের নিয়মিতকরণ বিষয়ক আন্দোলন, পরিবার পুনর্মিলনসহ প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিরসনে বিনামূল্যে সার্বিক সহযোগিতা ও পরামর্শমূলক সেবা প্রদানের পাশাপাশি প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও তা থেকে পরিত্রাণ নিয়ে বিষয়ভিত্তিক সেমিনার ও কফি আড্ডার করা হয়। আশ্রয়প্রার্থী, স্যালারি কার্ড, জাতীয়তা আবেদন, ফ্রান্সে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনাসহ সকল ক্ষেত্রে সম্পূর্ণ বিনামূল্যে সেবা দিয়ে থাকে সাফ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys