1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ফ্রান্সের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন ফ্রান্সে প্যারিস বাংলা প্রেসক্লাবের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

গ্রেফতার হতে পারেন ইমরান খান

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২

নিউজ ডেস্ক: পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান এবং তার সহযোগীদের পেশোয়ার থেকে রাজধানী ইসলামাবাদে আসার পথে গ্রেফতার করার পরিকল্পনা করছে সরকার।

স্থানীয় সংবাদমাধ্যম জিও টিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার (২৫ মে) রাজধানী ইসলামাবাদ অভিমুখে যাত্রা করার প্রস্তুতি নিয়েছে ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। দলটি আগেই রাজধানী অভিমুখে ‘আজাদি মার্চ’ করার ঘোষণা দিলেও সরকার তাদের কোনো ধরনের সমাবেশের অনুমতি দেয়নি।

এক শীর্ষ নিরাপত্তা কর্মকর্তার বরাত দিয়ে দ্য নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, ইমরান খানের দল ইসলামাবাদে যে সমাবেশের ঘোষণা দিয়েছে তা ঠেকাতে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। পিটিআইয়ের লং মার্চ বানচাল করতে সর্বশক্তি ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে সরকার। ইমরান খান এবং তার সহযোগীরা লং মার্চ থেকে গ্রেফতার হতে পারেন।

এর আগে মঙ্গলবার পিটিআই কর্মী ও কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। লাহোর, করাচি, ইসলামাবাদ এবং রাওয়ালপিন্ডিতে জারি করা হয়েছে ১৪৪ ধারা। বন্ধ রাখা হয়েছে দেশের বিভিন্ন অংশ থেকে ইসলামাবাদ যাওয়ার রাস্তাও।

পাশাপাশি ইসলামাবাদের রেড জোন রক্ষায় সহায়তার জন্য সেনাবাহিনীর প্রতি আহ্বান জানিয়েছে পাকিস্তান সরকার।

তবে সব বাঁধা উপেক্ষা করে পিটিআই চেয়ারম্যান ইমরান খান এবং তার সহযোগীরা নতুন নির্বাচনের ঘোষণা না আসা পর্যন্ত ইসলামাবাদে অবস্থানের প্রতিশ্রুতি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys