1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

২ মেয়েসহ নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী-ছেলের অবস্থা সংকটাপন্ন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: আনন্দভ্রমণ শেষে সপরিবারে ঢাকায় ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশুকন্যাসহ নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টুর আহত স্ত্রী ও শিশুসন্তানের অবস্থাও আশংকাজনক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন যুগান্তরকে জানান, ঘটনাস্থলে দুই কন্যাসন্তান তাসফিয়া (১৪) ও তাসরিন (১২) ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মন্টুর মৃত্যু হয়।

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন তার স্ত্রী কনিকা আক্তার (৩৫) ও ১০ বছরের শিশুপুত্র মন্টির অবস্থা সংকটাপন্ন। তাদের হাসপাতালের ২৮ নং ওয়ার্ডের নিউরো সার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে একটি লরি সাইফুজ্জামান মন্টুর প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে।

তাদের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার নিশ্চিন্তপুর এলাকায়।

পুলিশ জানায়, বান্দরবান থেকে ঢাকা ফেরার পথে মহাসড়কের ফৌজদারহাট বন্দর সড়ক অতিক্রমকালে বন্দর সড়কের দিকে মোড় নেয়া অপর একটি লরি প্রাইভেটকারকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তাসফিয়া ও তাসরিনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর আহত ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী-পুত্রকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মন্টুর মৃত্যু হয়।

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটি আটক করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT