1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

হাসপাতালে কিশোরী ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৯ জুলাই, ২০২৩

নিউজ ডেস্ক: মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা শেখ শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৮ জুলাই) রাতে গজারিয়া উপজেলার ভবেরচর হোগলাকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মুন্সীগঞ্জ সদর থানার ওসি তারিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, কিশোরী ধর্ষণের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তদন্ত কমিটিকে পাঁচ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার থেকে কাজ শুরু করেছে তদন্ত কমিটি।

পুলিশ জানায়, মামলার পর পলাতক ছিলেন অভিযুক্ত শাকিল। ঘটনার পর তিনি নারায়ণগঞ্জ পালিয়ে গিয়েছিলেন। এরপর বিভিন্ন স্থান পরিবর্তন করে সর্বশেষ শনিবার রাতে গজারিয়া আসেন। সেখানে রাতে অবস্থান করে অন্যত্র পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গজারিয়ার ভবেরচর হোগলাকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি তারিকুজ্জামান বলেন, কিশোরীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা শাকিলকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাকে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, মঙ্গলবার (৪ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের পুরাতন ভবনের ছাদে নিয়ে এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে সদর থানায় ছাত্রলীগ নেতা শেখ শাকিলের বিরুদ্ধে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys