1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২০ অপরাহ্ন

সৃজিত-মিথিলার ঘরে নতুন সদস্য

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

গত বছরের ডিসেম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। দুজনে মিলে পেতেছেন সুখের সংসার। তাদের নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে থাকে সবসময়ই।

কিন্তু বিয়ের দুই-তিন মাস না যেতেই এসে পড়ে প্রাণঘাতী করোনা। ঘরবন্দী হয়ে পড়ে সবাই। বন্ধ হয়ে যায় বাস, ট্রেন, বিমান। শুরু হয় লকডাউন। তবে লকডাউনের আগেই কলকাতা থেকে দেশে এসেছিলেন মিথিলা। এসেই আটকে পড়েছিলেন অভিনেত্রী। স্বামীর সঙ্গে প্রেম, ভালোবাসা, আবদার সব কিছু প্রকাশ হতো কেবল মাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতে।

এরপর লকডাউন হালকা হতেই মেয়েকে নিয়ে সোজা কলকাতায় চলে যান মিথিলা। এখন স্বামীর সঙ্গেই রয়েছেন তিনি। দুর্গাপূজাকে কেন্দ্র করে চলছে আয়োজন। পদ্মাপাড়ের বউমার কলকাতায় এটাই প্রথম দুর্গাপূজা। তবে মহামারি করোনার কারণে এবারের পূজা কাটবে বাড়িতেই।

ঘরবন্দীর এই সময়টা বড়রা কোনোমতে সয়ে গেলেও বাড়ির ছোটদের জন্য কিন্তু খুব কষ্টের। তাই নিজেদের মেয়ের সময় কাটাতে তারা ঘরে এনেছেন নতুন দুই সদস্য। মেয়ের জন্য মিষ্টি দুটি কচ্ছপ ছানা কিনে এনেছেন সৃজিত-মিথিলা।

সেই কচ্ছপের ছবি টুইটারে শেয়ারও করেছেন মিথিলা। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্যদের সঙ্গে আলাপ করুন। হ্যারি এবং হার্মোনি।’

প্রসঙ্গত, বিয়ের পর এবারই প্রথম দুর্গাপূজা পালন করবেন সৃজিত। সঙ্গে আছে স্ত্রী। তাই পূজার আনন্দটা হবে দ্বিগুণ। সেই আনন্দে নতুন মাত্রা যোগ করেছেন কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি এ দম্পতিকে উপহার দিয়েছেন নীল শাড়ি ও লাল রঙের পাঞ্জাবী।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT