1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা-প্যারিস সরাসরি বিমান ফ্লাইট চালুর দাবী ফ্রান্সের সাংবাদিকদের আমাদের কথা‘র ঈদ সামগ্রী বিতরণ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রজত জয়ন্তী পালন করবে ইউনেস্কোঃ নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত কুলাউড়ায় ম্যাজিস্ট্রেট দেখে ১০০ টাকার পেঁয়াজ ৫০ টাকায় বিক্রি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার কুলাউড়ায় নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন মহিউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন কুলাউড়ায় কুলাউড়া উপজেলা নির্বাচন ৮ মে ফ্রান্সে মাদারীপুর জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নিউজ ডেস্ক: সিলেটের গোলাপগঞ্জে বাস ও সিএনজির সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ২০ জন যাত্রী।

শনিবার সিলেট-জকিগঞ্জ রোডের উপজেলার চৌঘরী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, শনিবার সকালে সিলেট থেকে ছেড়ে আসা রাইয়ান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও রানাপিং থেকে ছেড়ে আসা গোলাপগঞ্জগামী যাত্রীবাহী সিএনজির সঙ্গে সংঘর্ষ হয়।

এতে সিএনজি অটোরিকশায় থাকা ফাজিলপুর এলাকার মৃত আব্দুল করিমের ছেলে বাহাউদ্দিন (৪০), লরিফর এলাকার আজমল আলীর ছেলে লাল মিয়া (২৮), লরিফর এলাকার জাকারিয়া ও অজ্ঞাতসহ ৫ জন যাত্রী নিহত হন। এরমধ্যে দুইজন ঘটনাস্থলে এবং অপর ৩ জন সিলেট ওসমানী হাসপাতালে মারা যান। তাদের তাৎক্ষনিক পরিচয় পাওয়া যায়নি।

এদিকে ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। এ ঘটনার খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীসহ পুলিশের উর্ব্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে এ ঘটনার পর সিলেট-জকিগঞ্জ রোডে প্রায় আড়াই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys