1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের মানবিক কর্মসূচী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক: লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন । বিশ্বব্যাপী ২১০ টি দেশে মানবতার সেবা করে যাচ্ছে। বাংলাদেশ লায়ন District ৩১৫ বি২ এর অন্তর্গত লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ড বিগত এক যুগ ধরে আর্ত-মানবতার সেবায় কাজ করছে।

এরই ধারাবাহিকতায় প্রবিত্র রমজান ও ঈদ উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় গরীব, মধ্যবিত্ত ও কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের জন্য সপ্তাহব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে । ২৬ এপ্রিল ২o২১, গুলশান লিংক রোডর বাড্ডা হাইস্কুলে অসহায় ১০০ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সম্মানিত গভর্নর লায়ন হাফিজ আল আসাদ, গভর্নর ইলেক্ট এ টি এম নজরুল ইসলাম, প্রথম জেলা গভর্নর ইলেক্ট এ বি এম আনোয়ারুল বাসেত, ক্যাবিনেট ট্রেজারার আশরাফ হোসেন খান, জেলার সিনিয়র রিজিয়ন চেয়ারপারসন শাহাদাত হোসেন,বোরহান উদ্দিন,শাহেদ আহমেদ এবং রমজান সার্ভিস কমিটির চেয়ারম্যান নুরুন্নবী কামাল এছাড়া লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের ফাউন্ডার ও সিনিয়ার রিজিয়ন চেয়ারপারসন এ কে এম নেয়ামতুল্লাহ বাবু , শেফালী আকন্দ, ক্লাব প্রেসিডেন্ট ডঃ রওশনা পারভীন, ক্লাব সেক্রেটারি আফরোজা পারভীন উপস্থিত ক্লাবের সদস্য বৃন্দ বিলকিস আক্তার শিখা , রেশমা জাহান, ছামি মাহমুদ খান, মাহমুদা জাবেদ ছায়া ,আছিয়া খাতুন মিমি, সালমা আক্তার, শরীর উদ্দিন এবং জেরিন সুলতানাসহ প্রমুখ।

ক্লাব সেক্রেটারি আফরোজা পারভীন বলেন, ‘প্রতিটি অরগানাইজেশনের একটি নিজস্বতা থাকে পুরো রমজান সেবা সপ্তাহ হিসেবে প্যারাডাইস বোর্ড ক্লাস ১০ থেকে ১২টি এমন সহযোগিতাপূর্ণ কর্মসূচি হাতে নিয়েছে। আনন্দের বিষয় হলো খুব সহজে এমন সব মানুষের কাছে এই সেবাটি পৌঁছে যাচ্ছে যেটা এই করোনা কালীন সময়ে প্রতিটি পরিবার এক মাসের খাবার তাদের হাতে পেয়ে যাচ্ছে । সুবিধাবঞ্চিত মানুষের পাশে আমরা দাঁড়াতে পারছি এটা ভেবেই আত্মতৃপ্তি আসছে । জয় হোক মানবতার ।’

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT