1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

লকডাউনে ২০০ কিমি হেঁটে বাড়ি যাওয়ার পথে মৃত্যু

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনাভাইরাস ছড়িয়ে যাওয়া থামাতে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণার জেরে অন্যদের মতো হেঁটে বাড়ি যাচ্ছিলেন রণবীর সিং। দিল্লি থেকে ২০০ কিলোমিটার হেঁটে মধ্যপ্রদেশে যাওয়ার পথেই মারা যান এই ডেলিভারি অ্যাজেন্ট।

মধ্যপ্রদেশের মরেনা জেলার নিজ গ্রামে ফেরার জন্য দিল্লি থেকে ৩২৬ কিলোমিটার হাঁটার সিদ্ধান্ত নেন রণবীর। কিন্তু ২০০ কিলোমিটার গিয়ে তিনি আর পেরে ওঠেননি।

উত্তরপ্রদেশের আগ্রায় গিয়ে মহাসড়কেই ঢলে পড়েন তিনি। ওই সময় স্থানীয় এক দোকানি তাকে বিস্কুট এবং চা খেতে বলেন। তার কিছুক্ষণের মধ্যেই হার্ট অ্যাটাক করে মারা যান ৩৮ বছর বয়সী ওই যুবক।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার বিকেলে হাজার হাজার শ্রমিক বাড়ি ফেরার জন্য দিল্লির বাস টার্মিনালগুলোতে ভিড় জমিয়েছে। তবে বাস না পেয়ে বহু মানুষ হেঁটেই গন্তব্যে রওনা দিয়েছে।

করোনাভাইরাস ছড়িয়ে পড়ার প্রায় তিনমাস পরেও লকডাউনে গিয়ে ভারত সরকার ব্যাপক সমালোচনার শিকার। অনেকেই বলছেন, বহির্বিশ্বে করোনার প্রকোপ দেখেও প্রস্তুত হতে পারেনি সরকার। কোনো পরিকল্পনা ছাড়াই লকডাউন করা হরো বলেও মনে করছেন অনেকে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT