1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

রাজশাহীতে পুলিশ পরিচয়ে ছিনতাই

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: রাজশাহীতে পুলিশের জ্যাকেট পরে ছিনতাইয়ের ঘটনায় চার যুবককে আটক করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকা থেকে ছিনতাই করে পালানোর সময় শুক্রবার তাদের আটক করা হয়।
সূত্র জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে কাটাখালী থানার সুচারণ গ্রামের আবদুল মতিনের ছেলে রুহুল আমিন (২০), জামাল উদ্দিনের ছেলে সাগর হোসেন (২২), মোকবুল হোসেনের ছেলে নিলয় (২০) ও রূপসিডাঙ্গা এলাকার জামাল হোসেনের ছেলে শ্রাবণ হোসেন (২০)। তাদের হেফাজত থেকে পুলিশের জ্যাকেট ও পাঁচটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ।
কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় চার যুবক সুচারণ গ্রামে বেড়াতে গিয়েছিলেন। সেখানে স্থানীয় রুহুল আমিনের সঙ্গে তাদের পরিচয় হয়। রুহুল তাদের খেজুরের রস পান করানোর জন্য পাশেই একটি বাগানে নিয়ে যায়। এ সময় নিলয়, শ্রাবণ ও সাগর সেখানে হাজির হয়। তাদের মধ্যে একজন পুলিশের জ্যাকেট পড়েছিল। তারা সেখানে নিজেদের পুলিশ বলে পরিচয় দেয় এবং রস পানের অভিযোগে রুহুলসহ পাঁচজনকে আটক করে। আটককৃতদের মোবাইল ফোন কেড়ে নেয় পুলিশ পরিচয়দানকারীরা।
এদিকে আটককৃত যুবকরা পুলিশ সদস্যদের বিস্তারিত পরিচয় ও কোন থানার তা জানতে চাইলে মারপিট করা হয়। এক পর্যায়ে পিকআপ ভ্যান আনার কথা বলে রুহুল অন্যরা সটকে পড়ে। সন্দেহ হওয়ায় চার যুবক রুহুলকে আটক করে থানায় নিয়ে যান। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে রুহুল ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে রুহুলের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT