1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৫০ অপরাহ্ন

যেকারনে আদালতে শুয়ে পড়েন পরীমনি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: মাদকের মামলায় আত্মসমর্পণ করে স্থায়ী জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। গতকাল রবিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ৫০ হাজার টাকা মুচলেকায় এই জামিন মঞ্জুর করেন। শুনানির পর মাথাব্যথায় আদালতের বেঞ্চে শুয়ে পড়েন এই চিত্রনায়িকা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের এই মামলায় গতকাল চার্জশিট উপস্থাপন ও আসামিদের হাজিরার দিন ধার্য ছিল। দুপুর সাড়ে ১২টায় শুনানির সময় ধার্য থাকলেও পরীমনি না আসায় তার আইনজীবীরা সময় পেছানোর আবেদন করেন। এতে আদালত বেলা আড়াইটায় শুনানির সময় ঠিক করেন। শুনানির শুরুতে রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু পরীমনির দেরিতে আসার প্রসঙ্গ তুলে বলেন, তিনি (পরীমনি) আদালতের প্রতি অসম্মান দেখিয়েছেন। এ সময় বিচারকও সম্মতিসূচক মাথা নাড়েন। এতে পরীমনির আইনজীবী ক্ষমা চেয়ে বলেন, আর এমনটা হবে না।

এর পর মামলাটিতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডির দেওয়া চার্জশিট আদালতে উপস্থাপন করা হয়। এ সময় পরীমনিসহ ৩ আসামি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। পরীমনির পক্ষে ছিলেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। জামিনের বিরোধিতা করেন আবদুল্লাহ আবু। এর আগে ৩১ আগস্ট পরীমনিকে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত জামিন দিয়েছিলেন আদালত।

গতকাল আদালত চার্জশিট গ্রহণ করেন এবং ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন। এ ছাড়া মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় সিএমএম বরাবর নথি পাঠানো হবে বলে জানান।

আদালতের আদেশের পর পরীমনি আদালতকক্ষ থেকে বেরিয়ে বারান্দায় দাঁড়ালে সাংবাদিকরা তাকে ঘিরে ধরেন। কিছু সময় পর অসুস্থ অনুভব করায় পুলিশ সাংবাদিকদের সরিয়ে দিলে পরীমনি আবার আদালতকক্ষে প্রবেশ করে আইনজীবীদের বেঞ্চে বসে পড়েন। এরপর প্রচ- মাথাব্যথা নিয়ে সেখানে তাকে শুয়ে থাকতে দেখা যায়। পরে কিছুটা সুস্থ হয়ে আদালত ছেড়ে যান তিনি।

পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ৪ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। ৪ আগস্ট বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদক পাওয়ার কথা জানায় র‌্যাব। এ ঘটনায় র‌্যাব ১-এর কর্মকর্তা মজিবর রহমান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT