1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

ম্যান ভার্সেস ওয়াইল্ডে এবার রজনীকান্ত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক: পোশাকি নাম থাকা সত্ত্বেও আমজনতার দরবারে তিনি ‘থালাইভা’ হিসেবেই বেশি পরিচিত। তাকে ঈশ্বরসমই মনে করেন ভক্তরা।

রিল হোক বা রিয়েল- তিনি পারেন না এমন কিছু এ বিশ্বে রয়েছে বলেই মনে করেন না তার অগণিত গুণগ্রাহী। এবার তিনিই আসছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শোতে।

বেয়ার গ্রিলসের ম্যান ভার্সেস ওয়াইল্ড অনুষ্ঠানে এবার দেখা যাবে দক্ষিণী অভিনেতা রজনীকান্তকে। গত বছর বেয়ার গ্রিলসের এ অভিনব শো’তে হাজির হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির পর রজনীকান্তই দ্বিতীয় ভারতীয়, যিনি বেয়ার গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শো’তে গিয়েছেন। টাইমস অব ইন্ডিয়া।

থালাইভার নতুন প্রোজেক্ট কবে সম্প্রচার হবে তা জানতে মুখিয়ে ছিল দর্শকমহল। অবশেষে সব অপেক্ষার অবসান হয়েছে। রিলিজ হয়েছে বেয়ার গ্রিলসের এ অভিনব শোয়ের প্রোমো।

২৩ মার্চ দেখা যাবে রজনীকান্তের জঙ্গল অভিযান। ৪০ সেকেন্ডের প্রোমোতেই যেভাবে নজর কেড়েছেন থালাইভা, তা দেখে এ ব্যাপারে সবাই নিশ্চিত যে, বেয়ার গ্রিলসের জনপ্রিয় শোয়ের এই এপিসোড হতে চলেছে রহস্যে-রোমাঞ্চে ভরপুর। পর্দায় রজনীকান্ত মানেই টানটান উত্তেজনা। এবার তেমনটাই দেখা যাবে ম্যান ভার্সেস ওয়াইল্ডেও। লিজেন্ড রজনীকান্তের আড়ালে থাকা মানুষ রজনীকান্ত কেমন সেটাই এবার দেখবে জনতা।

কিছুদিন আগেই শুটিং শেষ করেছেন রজনীকান্ত। বেয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গল ভ্রমণের অভিজ্ঞতা যে অসামান্য ছিল টুইটে সে কথা জানিয়েছিলেন সুপারস্টার।

লিখেছিলেন- এই শুটিংয়ের অভিজ্ঞতা কোনোদিন ভুলবেন না। বেয়ার গ্রিলসের পাশাপাশি রজনীকান্ত ধন্যবাদ জানিয়েছিলেন ডিসকভারি ইন্ডিয়াকেও।

এবার থালাইভার জঙ্গল অভিযান দেখার পালা। আপাতত টিজার দেখেই বোঝা যাচ্ছে যে, রজনীকান্ত এবং বেয়ার গ্রিলস জুটি ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ের নতুন পর্বে এমন কিছু দেখাবেন; যা এর আগে চাক্ষুষ করেননি দর্শকরা।

এপিসোডের পরতে পরতে থাকবে সাসপেন্স এবং থ্রিল। শোনা যাচ্ছে কর্নাটক এবং তামিলনাড়ুর সীমান্তবর্তী বন্দিপুর জঙ্গলে হয়েছে শুটিং।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT