1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

মেসি কোয়ারেন্টাইনে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৫ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক: করোনার কারণে বার্সেলোনার সকল খেলোয়াড়কেই থাকতে হচ্ছে নিজস্ব কোয়ারেন্টাইনে। নিজস্ব কোয়ারেন্টাইন থেকে বাদ পড়েনি বার্সেলোনার প্রাণভোমরা মেসিও। বার্সেলোনার সকল খেলোয়াড়কেই একপ্রকার বন্দী থাকতে হচ্ছে। বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, স্বাস্থ্যগত পরিস্থিতি ও ক্লাবের মেডিকেল স্টাফদের পরামর্শ অনুযায়ী, স্পেনের শীর্ষ লিগ লা লিগা ও স্প্যানিশ সেকেন্ড ডিভিশনের সব ম্যাচ দুই সপ্তাহের জন্য স্থগিত করেছে দেশটির সরকার।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন মেসি। ছবিতে দেখা যাচ্ছে ছেলে মাতেও ও সিরোর সঙ্গে আইসোলেশনে থাকা মেসি দারুণ সময় কাটাচ্ছেন। ছবির সঙ্গে মেসি লিখেছেন, সবার জন্যই সময়টা কঠিন। এটা সচেতন হওয়ার ও বাড়িতে অবস্থান করার সময়। সেই সঙ্গে এটা উপভোগ করারও উপযুক্ত সময়। এমন সময় আপনি সবসময় পাবেন না। অনেক ভালোবাসা। আশা করি, যত দ্রুত সম্ভব আমরা এই পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবো।

সবাইকে এই লড়াই কাটিয়ে উঠতে মেসি বলেন, যা হচ্ছে তাতে আমরা উদ্বেগের সঙ্গে সময় কাটাচ্ছি। যারা সবচেয়ে কঠিন অবস্থায় আছেন, তাদের জায়গায় নিজেদের কল্পনা করে সবাইকে সাহায্য করতে চাই আমরা। কেউ হয়তো নিজেই আক্রান্ত, কারও হয়তো পরিবার বা বন্ধু-বান্ধব আক্রান্ত। তাদের সবাইকে লড়াইয়ে শক্তি পাঠাতে চাই। অবশ্যই স্বাস্থ্য সবার আগে। এটা ব্যতিক্রমী একটা মুহূর্ত। আমাদের অবশ্যই স্বাস্থ্য সংগঠন ও সরকারি কর্তৃপক্ষের আদেশগুলো মানতে হবে। একমাত্র এই পন্থাতেই আমরা এটার সঙ্গে কার্যকরভাবে লড়তে পারব।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT